বড় খবর

দুর্গাপুরে বিজেপি কর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, নিশানায় তৃণমূল

দলীয় কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরেরে।

ফের বাংলায় বিজেপি কর্মী খুনের অভিযোগ উঠল। সোমবার দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকার একটি মাঠ থেকে স্থানীয় বিজেপি কর্মী স্বরূপ শো-র দেহ উদ্ধার হয়। এই ঘটনায় গেরুয়া শিবিরের নিশানায় শাসক দল তৃণমূল।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, দুর্গাপুর পূর্ব বিধানসভা এলাকায় বিজেপি–র সক্রিয় কার্যকর্তা ছিলেন স্বরূপ শো। তাঁর বাড়ি পারুলিয়ায়। দলীয় কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে বলে দাবি পদ্ম শিবিরেরে। এলাকায় রাজনৈতিকভাবে পিছিয়ে পড়েছে তৃণমূল। তাই আতঙ্কের পরিবেশ তৈরির করতেই শাসক দলের এই খুনোখুনির রাজনীতি বলে অভিযোগ বিজেপির।

বাংলায় জঙ্গলরাজ চলছে বলে কটাক্ষ করেছে গেরুয়া বাহিনী। দলের অফিসিয়াল টুইটার হ্য়ান্ডলারে লেখা হয়েছে, ‘বাংলায় জঙ্গলরাজ ক্ষতমের সময় হয়েছে এবং হত্যাকারী সরকারকে উপড়ে ফেলতে হবে।’

এই ঘটনার প্রতিবাদে দুর্গাপুর মহকুমা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান দলের মহিলা মোর্চার সদস্যারা।

টুইটে স্বরূর শো-য়ের মৃত্যুর ঘটনাকে তুলে ধরে বাংলায় বিজেপির সহ কেন্দ্রীয় পর্যবেক্ষক অরবিন্দ মেনন জানিয়েছেন, ‘এবার মমতা সরকারের পতন নিশ্চিৎ।’

স্থানীয় সাংসদ এসএস আলুওয়ালিয়া প্রশাসনকে এই মৃত্যুর ঘটনার প্রকৃত তদন্ত করার আর্জি জানিয়েছেন। এর প্রভাব ভোট বাক্সে পড়বে বলে জানান তিনি।

লোকসভা ভোটের পর থেকে রাজ্যে একের পর এক দলীয় কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় সরব হয়েছে বিজেপি। বাংলায় তৃণমূল হিংসার রাজনীতি কায়েম ককরেছে বলে অভিযোগ। এ দিনের দেহ উদ্ধার তাদের দাবিকেই ফের মান্য দিল বলে মত গেরুয়া শিবিরেরে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Body of bjp activist swarup sho recovered in durgapur

Next Story
ঠান্ডার আমেজ বাংলাজুড়ে, কলকাতায় তাপমাত্রা ১৮ ডিগ্রির ঘরেweather update, আবহাওয়ার খবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com