scorecardresearch

বড় খবর

ক্লাস চলাকালীন স্কুলে ভয়াবহ বিস্ফোরণ, বিরাট-কাণ্ডে শোরগোল

ক্লাস চলাকালীন হঠাৎই স্কুলের ছাদে বিকট শব্দে বিস্ফোরণ।

ক্লাস চলাকালীন স্কুলে ভয়াবহ বিস্ফোরণ, বিরাট-কাণ্ডে শোরগোল
প্রতিকী ছবি।

ক্লাস চলাকালীন হঠাৎই স্কুলের ছাদে বিকট শব্দে বিস্ফোরণ। তীব্র আতঙ্কে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায় গোটা স্কুলে। আতঙ্কে কার্যত বাগরুদ্ধ হয়ে পড়ে ছাত্রছাত্রী থেকে শুরু করে শিক্ষিক-শিক্ষিকারা। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে টিটাগড় সাউথ স্টেশন রোডের এই স্কুলে। মজুত বোমা ফেটেই বিস্ফোরণ? নাকি বাইরে থেকে বোমা ছোড়ে দুষ্কৃতীরা, খতিয়ে দেখছে পুলিশ।

আবারও উত্তেজনা টিটাগড়ে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা ১১.১৫ নাগাদ আচমকা টিটাগড় সউথ স্টেশন রোডের ওই স্কুলের ছাদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা স্কুলে। ততক্ষণে বিস্ফোরণের শব্দ শুনে স্কুলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারাও। আতঙ্কে স্কুলে হুড়োহুড়ি পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় টিটাগড় থানার পুলিশ। যে জায়গাটিতে বিস্ফোরণ ঘটেছে সেখানে গিয়ে তদন্তের কাজ শুরু করে দেন পুলিশকর্মীরা।

আরও পড়ুন- ‘জঙ্গলরাজ চলছে বাংলায়’, তৃণমূলকে তুলোধনা BJP-র কেন্দ্রীয় দলের সদস্যদের

ঘটনাস্থলে থেকে পেরেক-সহ বেশ কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। বাইরে থেকেই দুস্কৃতীরা স্কুলে বোমা ফেলেছে বলে দাবি স্থানীয়দের কারও কারও। যদিও সব দিক খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। টিটাগড়ে এর আগেও একাধিকবার বোমাবাজির ঘটনা ঘটেছে।

কখনও দুষ্কৃতীদের মধ্যে এলাকা দখল ঘিরে সংঘর্ষে বোমাবাজি হয়েছে, কখনও নির্বাচনকে কেন্দ্র করেও চলেছে বোমাবাজি। তবে স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনা এই প্রথম। এই ধরনের ঘটনা গভীর উদ্বেগজনক বলে মনে করছে ওয়াকিবহাল মহল। এলাকায দুষ্কৃতীদের দৌরাত্ম্য় বাড়লেও পুলিশ যথোপযুক্ত ব্যবস্থা নেয় না বলেই অভিযোগ স্থানীযদের একাংশের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bomb blast in titagarh school