বড় খবর

ঘাটালের বিজেপি বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজি, কাঠগড়ায় তৃণমূল

গুরুতর জখম হয়ে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি হলেন বিধায়ক শীতল কপাট।

গুরুতর জখম হয়ে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি হলেন বিধায়ক শীতল কপাট।

কয়েকদিনের ‘সংঘর্ষবিরতি’র পর ফের রাজ্যে রাজনৈতিক হিংসার ঘটনা। শুক্রবার সন্ধেয় ঘাটালের বিজেপি বিধায়ককে লক্ষ্যে করে বোমাবাজির অভিযোগ। গুরুতর জখম হয়ে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি হলেন বিধায়ক শীতল কপাট। আহত হয়েছেন আরও কয়েকজন বিজেপি কর্মী। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে।

পাল্টা শাসকদলের দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত নন। পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধেয় একটি দলীয় কর্মসূচিতে ঘাটালের ৩ নম্বর ব্লকের বাগানালা গ্রামে গিয়েছিলেন শীতল কপাট ও তাঁর অনুগামীরা। তখনই বিধায়ককে লক্ষ্য করে পরপর বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। শীতল কপাট ছাড়াও আহত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

এরপর তাঁদের ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। এখনও চিকিৎসাধীন শীতল কপাট। বিজেপির অভিযোগ, এর নেপথ্যে রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ অস্বীকার করে প্রাক্তন তৃণমূল বিধায়ক শঙ্কর দলুই বলেন. নাটক করছে বিজেপি। নিজেরা করোনা বিধি অমান্য করে রাজনৈতিক কর্মসূচি করছে। আইন অমান্য করায় বিজেপি বিধায়কের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মামলা থেকে বাঁচতে এসব গল্প ফেঁদেছে।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bombs hurled at bjp mla in ghatal allegations on tmc

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com