scorecardresearch

বড় খবর

বর্ধমানের পাল্লারোড স্টেশনে আটকে ‘বন্দে ভারত’! চরম হইচই

হঠাৎ কী হল?

বর্ধমানের পাল্লারোড স্টেশনে আটকে ‘বন্দে ভারত’! চরম হইচই
স্টেশনে দাঁড়িয়ে বন্দে ভারত। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

বন্দে ভারত, সেমি হাইস্পিড এই ট্রেনকে ঘিরেই গোটা ভারতে উৎসাহ তুঙ্গে। বাংলায় নতুন বছরের শুরু থেকে চালু হয়েছে বন্দে ভারত। হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি স্টেশন পর্যন্ত ছুটছে এই অত্যাধুনিক ট্রেন। শুরুর দিন থেকেই নানা কারণে বঙ্গে চলাচালকারী বন্দ ভারতকে কেন্দ্র করে নানা বিতর্ক। এবার সেই ট্রেন থেমল হাওড়া বর্ধমান রুটের কর্ড শাখার পাল্লারোড স্টেশনে।

হাতের নাগালে বন্দে ভারত। এ যেন ‘পড়ে পাওয়া চৌদ্দ আনা’। মেমারী ১ ব্লকের দলুইবাজার ২ পঞ্চায়েতের পাল্লারোড স্টেশনে ট্রেন থামার খবর জানাজানি হতেই উৎসাহী মানুষের উচ্ছ্বাস চরমে। স্টেশন চত্বরে আট থেকে আশির জমায়েত।

আসলে বন্দে ভারত এবার সরস্বতী পুজোর মণ্ডপের থিম। পাল্লা বেলতলা ইয়ং স্টার ক্লাবের পুজো মণ্ডপের এবারের আকর্ষণ বন্দে ভারত। ৩৮-তম বর্ষের পুজো ভাবনা ঘিরে উৎসাহ তুঙ্গে। অমিত কুমার মহান্তর ভাবনায় পুজো মণ্ডপ তৈরি হয়েছে। প্লাটফর্মে দেবী সরস্বতীর আরাধনা হবে।

পুজো উদ্যোক্তা নন্দ বিশ্বাসের কথায়, ‘বন্দে ভারত ঘিরে মানুষের মধ্যে উৎসাহ রয়েছে। ট্রেনটিকে কাছ থেকে বহু মানুষের দেখার ইচ্ছে রয়েছে। সেই ইচ্ছেকে মর্যাদা দিয়েই এবারের সরস্বতী পুজোর থিম ভাবনা বন্দে ভারত। আশাকরি মানুষের ভালো লাগবে।’

আরও পড়ুন- ৮০ ফুট দৈর্ঘের সরস্বতী, তাক লাগানোর অপেক্ষায় কলকাতার কাছের শহর

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Burdwan pallaroad vande bharat saraswati puja theme