scorecardresearch

বড় খবর

কাটা ঘুড়িতেই ওতপেতে ছিল বিপদ, ট্রেনের ধাক্কায় অকালেই সব শেষ…

আর কোনও দিনই আদরের ছেলেটা সন্ধ্যায় বাড়ি ফিরে ঘর আলো করবে না।

কাটা ঘুড়িতেই ওতপেতে ছিল বিপদ, ট্রেনের ধাক্কায় অকালেই সব শেষ…
নিহত রাজগুরু চট্টোপাধ্যায়। ছবি: প্রদীপ চট্টোপাধ্যায়

কাটা ঘুড়ি ধরতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল স্কুলছাত্রের। মৃতের নাম রাজগুরু চট্টোপাধ্যায় (১৪)। বর্ধমান শহরের নাড়ীকলোনী এলাকার অরবিন্দপল্লীর বাসিন্দা রাজগুরু। সে বর্ধমান টাউন স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

মৃত রাজগুরুরপরিবার সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার পর খাওয়া-দাওয়া করে বাড়িতেই ছিল রাজগুরু। সেসময় এক বন্ধু খেলার জন্য তাকে ডেকে নিয়ে যায়। তারপর ওই বন্ধুর সঙ্গেই বেড়িয়ে যায় রাজগুরু। এরপর আর বাড়ি ফেরেনি সে। সন্ধ্যায় প্রাইভেট টিচারের কাছে পড়তে যাবার কথা থাকলেও রাজগুরু বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার খোঁজ শুরু করে। জানতে পারা যায় বিকেলে বর্ধমানের কালনাগেট বাঁকা ব্রিজের কাছে খেলতে গিয়েছে রাজগুরু।

ছেলে না ফেরায় উদ্বেগ ছড়ায় চট্টোপাধ্যায় পরিবারে। ছেলের খোঁজে রাজগুরুর বাবা জয়ন্ত চট্টোপাধ্যায় বাড়ির বাইরে বেরিয়ে পড়েন। তখনই আসে মারাত্মক সেই খবর। জয়ন্তবাবু পরিচিত মারফৎ জানতে পারেন রেল লাইনে কাটা পড়েছে রাজগুরু।

জানা যায়, বিকালে কালনা গেট বাঁকা ব্রিজের কাছে খেলতে গিয়েছিল রাজগুরু। খেলার সময় একটি কাটা ঘুড়ি উড়ে আসতে দেখেই সেটাকে ধরতে ছুট লাগায় কিশোর রাজগুরু। ঘুড়ির টানে সব ভুলে সে ছুটতে ছুটতে রেললাইনের উপর চলে গিয়েছিল। সে সময় দুরন্তগতিতে আসা ট্রেন ধাক্কা তাকে মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজগুরুর। পরে জিআরপি তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশমর্গে পাঠায়।

ছেলের মৃত্যু সংবাদে শোকে বিহ্বল চট্টোপাধ্যায় পরিবার। আর কোনও দিনই আদরের ছেলেটা সন্ধ্যায় বাড়ি ফিরে ঘর আলো করবে না এ কথা ভাবতেই পারছেন না শোকার্ত আত্মীয়রা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Burdwan school student rajguru chaterjee spot died after hit by train