scorecardresearch

বড় খবর

নিয়ন্ত্রণ হারালেন গাড়িচালক, ভয়াবহ দুর্ঘটনার কবলে রাজ্যের এই মন্ত্রী

পুলিশই মন্ত্রীকে উদ্ধার করে তাঁর জন্য অন্য একটি গাড়ির ব্যবস্থা করে দেয়।

নিয়ন্ত্রণ হারালেন গাড়িচালক, ভয়াবহ দুর্ঘটনার কবলে রাজ্যের এই মন্ত্রী
বরাতজোরে রক্ষা পেয়েছেন মন্ত্রী। ছবি- প্রদীপ চট্টোপাধ্যায়

আসানসোল থেকে ফেরার পথে বর্ধমানের জৌগ্রামে জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়লেন মন্ত্রী বেচারাম মান্না। আসানসোল ও বার্নপুরে কৃষি বিপণন দফতরের সুফল বাংলা বিপণি উদ্বোধন করে ফেরার পথে দু’নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। মঙ্গলবার বিকেল ৪টে ২০ নাগাদ দুর্ঘটনাটি ঘটে, পূর্ব বর্ধমানের জামালপুর থানার জৌগ্রাম এলাকায় দু’নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনায় মন্ত্রীর গাড়ির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে, বরাতজোরে রক্ষা পেয়েছেন মন্ত্রী ও তাঁর গাড়িচালক।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মন্ত্রীর গাড়ি

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মন্ত্রীর পাইলট কারের সামনে থাকা একটি চারচাকা গাড়ির সঙ্গে পাইলট কারের ধাক্কা লাগলে ওই চারচাকা গাড়ি জাতীয় সড়ক থেকে পাশের জমিতে নেমে যায়। খবর পেয়ে জামালপুর থানার পুলিশ দ্রুত পৌঁছয় ঘটনাস্থলে। পুলিশই মন্ত্রীকে উদ্ধার করে তাঁর জন্য অন্য একটি গাড়ির ব্যবস্থা করে দেয়। সেই গাড়ি চেপেই সিঙ্গুরের উদ্দেশ্যে রওনা দেন বেচারাম মান্না।

পুলিশ জানিয়েছে, সরকারি কর্মসূচি সেরে মঙ্গলবার বিকেলে মন্ত্রী বেচারাম মান্না তাঁর চারচাকা গাড়িতে চেপে দু’নম্বর জাতীয় সড়ক ধরে আসানসোল থেকে ফিরছিলেন। চালকের পাশের আসনেই বসেছিলেন তিনি। জাতীয় সড়কে গর্ত বাঁচিয়ে যাওয়ার সময় মন্ত্রীর গাড়ির সামনে থাকা পাইলট কারের চালক নিয়ন্ত্রণ হারান। পাইলট কারটি সামনে থাকা একটি চারচাকা গাড়ির পিছনে ধাক্কা মারে। সেই ধাক্কায় বেসামাল হয়ে ওই চারচাকা গাড়িটি দু’নম্বর জাতীয় সড়কের পাশে জমিতে নেমে যায়। এই দুর্ঘটনার সময় মন্ত্রীর গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আর মন্ত্রীর গাড়ি এসে পাইলট কারের পিছনে ধাক্কা মারে। তাতেই মন্ত্রীর গাড়ির সামনের অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পর মন্ত্রী বেচারাম মান্না

পুলিশের দাবি, কোন গাড়িরই চালক বা আরোহী কেউই গুরুতর চোট-আঘাত পাননি। ঘটনার ১৫ মিনিটের মধ্যেই পুলিশের তরফে বিকল্প একটি গাড়ির ব্যবস্থা করে দেওয়া হয়। সেই গাড়িতে চড়েই মন্ত্রী বেচারাম মান্না সিঙ্গুরের উদ্দেশ্যে রওনা দেন। পুলিশ সূত্রে এ-ও জানা গিয়েছে যে চারচাকা গাড়িটি জাতীয় সড়ক থেকে জমিতে নেমে যায়, সেই গাড়িতে চালক-সহ চারজন আরোহী ছিলেন। তাঁরা সকলেই কলকাতার বাসিন্দা বলে পুলিশ জানতে পেরেছে। নতুন চারচাকা গাড়ি কিনে তাঁরা তারাপীঠে পুজো দিতে গিয়েছিলেন। সেখান থেকেই জাতীয় সড়ক ধরে ফিরছিলেন। চারচাকা গাড়ির আরোহীদের কারও আঘাত তেমন গুরুতর নয় বলেই পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন- ‘নবান্ন অভিযানে লোকই হয়নি, বেলুন ফুস’, BJP-র মেগা ইভেন্টকে পাত্তাই দিলেন না মমতা

মন্ত্রী বেচারাম মান্না বলেন, ‘আমার কনভয়ের সামনে পাইলট কারের আগে আচমকাই একটি চারচাকা গাড়ি ঢুকে পড়ে। তখনই পাইলট কার ওই চারচাকা গাড়িকে কাটাতে গিয়ে তার পিছনে ধাক্কা মেরে বসে। পাইলট কারের পিছনে থাকা আমার গাড়িরও গতি থাকায় সেটা থেমে যাওয়া পাইলট কারের পিছনে এসে ধাক্কা মারে। তাতে আমার গাড়ির সামনের অংশটা ক্ষতিগ্রস্ত হয়েছে। সতর্ক থাকার জন্য প্রাণে বেঁচে গিয়েছি। তবে আমার ঘাড়ে ও হাঁটুতে অল্প-বিস্তর চোট লেগেছে।’ দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলো আটক করে তদন্ত করছে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Car of minister becharam manna met with an accident on the national highway