scorecardresearch

বড় খবর

শুভেন্দুর কাঁথির সভা নিয়ে ফের মামলা, কী জানাল আদালত?

কাঁথিতে ২১ ডিসেম্বর সভা বিরোধী দলনেতার।

শুভেন্দুর কাঁথির সভা নিয়ে ফের মামলা, কী জানাল আদালত?
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারীর সভা নিয়ে ফের মামলা হাইকোর্টে। আগামী ২১ ডিসেম্বর নিজের গড় কাঁথিতে সভা করবেন বিরোধী দলনেতা। বিজেপির দাবি, সভায় মাইক বাজানোর অনুমতি সকাল ৭টা থেকে সন্ধে ৭টা পর্যন্ত, তবে জেলাশাসক অনুমতি দেওয়ার সময় দুপুর ২টো থেকে দিয়েছেন। এই বিষয়টি নিয়ে হাইেকার্টের দ্বারস্থ হয় বিজেপি। উচ্চ আদালেত আগামিকাল এই মামলার শুনানি হবে।

এমাসেই তাঁর বাড়ির কাছের মাঠে সভা করে বিরোধী দলনেতাকে চরম বার্তা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও ওই একই দিনে শুভেন্দু অধিকারীও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ডায়ন্ড হারবারে দাঁড়িয়ে তাঁকে কড়া জবাব দিয়েছেন। তবে শুভেন্দু এতেও দমতে নারাজ।

এবার কাঁথির মাঠে দাঁড়িয়েই তৃণমূলের যুবরাজকে কঠিন জবাব দিতে মরিয়া নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। আগামী বুধবার কাঁথিতে শুভেন্দুর সভার তোড়জোড় তুঙ্গে। সভা সফল করতে দফায়-দফায় বৈঠক সারছেন এলকার বিজেপি নেতারা। পূর্ব মেদিনীপুরের বিভিন্ন প্রান্ত থেকে শুভেন্দুর ২১ তারিখের সভায় কর্মী-সমর্থকরা যোগ দিতে আসবেন বলে আশাবাদী বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন- SSC-র মাথায় সুবীরেশের নিয়োগেও চূড়ান্ত অনিয়ম? CBI দফতরে সংস্থার প্রাক্তন দুই কর্তা

অন্যদিকে, রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ২১ তারিখের সভা নিয়ে কলকাতার মুরলীধর সেন লেনে বিজেপির সদর কার্যালয়েও জোরদার আলোচনা চলছে। শুভেন্দু অধিকারী নিজেও তেতে রয়েছেন চাঁচাছোলা ভাষায় অভিষেককে জবাব দেওয়ার জন্য। তবে শুভেন্দুর এই সভা নিয়ে মামলার পর মামলা চলছে। আদালতই বিরোধী দলনেতার সভার অনুমতি দিয়েছে।

আরও পড়ুন- বিশ্বভারতীর ৫০ মিটারের মধ্যে ধরনায় নিষেধাজ্ঞা বহাল হাইকোর্টের, পুলিশকে ভর্ৎসনা

বিজেপির দাবি, সকাল ৭টা থেকে সন্ধে ৭টা পর্যন্ত মাইক বাজানো যাবে বলে অনুমতি দিয়েছিল আদালত। তবে অনুমতি দেওয়ার সময় জেলাশাসক বেলা ২টো থেকে দিয়েছেন। এই বিষয়টি নিয়েই এবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বিজেপির আইনজীবীরা। আগামিকাল উচ্চ আদালতে মামলার শুনানি হবে।

আরও পড়ুন- ‘পুলিশকে ধরে আছাড় মারব, এখানেই মারব’, মমতার মন্ত্রীর বেনজির হুমকিতে তুলকালাম

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Case file highcourt regarding of suvendu adhikaris kanthis meeting