scorecardresearch

বড় খবর

১৮ কোটির এফডি, ৫৩টি দলিল কেষ্টর, গরু পাচার মামলায় চার্জশিট জমা CBI-এর

অনুব্রত মণ্ডল গ্রেফতকার হওয়ার ৫৭ দিনের মাথায় তার নামে চার্জশিট জমা দিল সিবিআই।

১৮ কোটির এফডি, ৫৩টি দলিল কেষ্টর, গরু পাচার মামলায় চার্জশিট জমা CBI-এর
গরু পাচার মামলায় চার্জশিট জমা সিবিআইয়ের।

গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের নামে চার্জশিট জমা সিবিআইয়ের। গ্রেফতারির ৫৭ দিনের মাথায় চার্জশিট জমা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। সূত্র মারফত জানা গিয়েছে আসানসোল আদালতে কেষ্টর নামে ৩৫ পাতার চার্জশিট জমা দিয়েছে সিবিআই। চার্জশিটে দুর্নীতি দমন আইনের একাধিক ধারার উল্লেখ।

গরু পাচার মামলায় চার্জশিট জমা দিল সিবিআই। পাহাড়-প্রমাণ এই দুর্নীতির তদন্তে নেমে চোখ কপালে উঠেছে দুঁদে সিবিআই অফিসারদেরও। অনুব্রত মণ্ডলের নামে-বেনামে বিপুল পরিমাণ সম্পত্তির হদিশ মিলেছে। অভিযোগ, গরু পাচারের টাকাতেই এই সম্পত্তির পাহাড় গড়েছেন কেষ্ট মণ্ডল। গত ১১ অগাস্ট গরু পাচার মামলায় গ্রেফতার করা হয় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে। বর্তমানে আসানসোল সংশোধনাগারে রয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ এই তৃণমূল নেতা।

আরও পড়ুন- জীবন বাজি রেখে নদীতে ঝাঁপ, ১০ জনের প্রাণ বাঁচিয়ে মালবাজারের ‘সুপারহিরো’ মানিক

কেষ্ট গ্রেফতারির ৫৭ দিনের মাথায় তাঁর নামে চার্জশিট জমা সিবিআইয়ের। সূত্র মারফত জানা গিয়েছে, চার্জশিটে দুর্নীতি দমন আইনের একাধিক ধারার উল্লেখ রয়েছে। অনুব্রত মণ্ডলের ১৮ কোটি টাকার ফিক্সড ডিপোজিটের উল্লেখ করা হয়েছে সিবিআই চার্জশিটে। এছাড়াও তাঁর ৫৩টি দলিল থাকার কথাও সিবিআই উল্লেখ করেছে তাঁদের পেশ করা চার্জশিটে। অনুব্রত মণ্ডলের নামে থাকা একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত বিবরণও পেশ করা হয়েছে আসানসোল আদালতে।

এর আগে গরু পাচার মামলায় তিনটি চার্জশিট জমা পড়েছিল। এবার চতুর্থ চার্জশিট জমা পড়ল এই মামলায়। অনুব্রত মণ্ডলের নামে এই চার্জশিট জমা পড়েছে। জানা গিয়েছে, প্রায় ১০০ জন সাক্ষীর বয়ানের উপর ভিত্তি করে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নামে এই চার্জশিট পেশ করেছে সিবিআই।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cbi file chargesheet on anubrata mandal in cow smuggling case