বড় খবর

আরও বিপাকে তৃণমূল নেতা বিনয় মিশ্র, গ্রেফতারি পরোয়ানা জারি সিবিআইয়ের

গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের খোঁজে হন্যে হয়ে ঘুরছেন সিবিআইয়ের গোয়েন্দারা।

গত বছরের শেষ দিনে বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। এবার যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল সিবিআইয়ের বিশেষ আদালত। গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্রের খোঁজে হন্যে হয়ে ঘুরছেন সিবিআইয়ের গোয়েন্দারা। মঙ্গলবার গোয়েন্দাদের একটি দল বিনয়ের বাড়িতে ফের হানা দেন। কিন্তু পাওয়া যায়নি তাঁকে। এরপরই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

গত একমাসেরও বেশি সময় ধরে যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্র লুকোচুরি খেলছেন সিবিআই গোয়েন্দাদের সঙ্গে। বিনয় ও তাঁর ভাই বিকাশ মিশ্র বহুদিন ধরেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার রেডারে। বিকাশকে কয়েকদিন আগেও ম্যারাথন জেরা করে সিবিআই। কিন্তু তাঁর উত্তরে সন্তুষ্ট নয় আধিকারিকরা। কলকাতায় বিনয়ের বেশ কয়েকটি বাড়িতে একাধিকবার হানা দিয়েছে সিবিআই। সিল করা হয়েছে কৈখালির ফ্ল্যাটও। কিন্ত তৃণমূল নেতার হদিশ মেলেনি।

আরও পড়ুন ফের রাজনৈতিক হিংসায় উত্তপ্ত মঙ্গলকোট, তৃণমূল বুথ সভাপতিকে পিটিয়ে খুন

কয়লা ও গরু পাচার কাণ্ডে বিনয় মিশ্রের নাম বারবার তদন্তে উঠে এসেছে। পাচারকারীদের কাছে থেকে প্রভাবশালীদের টাকা পৌঁছত বিনয়েরই মারফত। কয়লা পাচার কাণ্ডে মূল চক্রী অনুপ মাজি ওরফে লালা ও গরু পাচারের পাণ্ডা এনামুল হক, দুজনেরই লিংকম্যান হিসাবে উঠে এসেছে বিনয় মিশ্রের নাম। উল্লেখ্য়, এই মামলায় এই প্রথম কোনও তৃণমূল নেতার নাম সরাসরি উঠে এল। গত সেপ্টেম্বরে এ মামলায় বিএসএফ-এর প্রাক্তন আধিকারিক সতীশ কুমার ও আরও ৪ জনের নামে মামলা দায়ের করেছিল সিবিআই। গত ১৭ নভেম্বর গ্রেফতার করা হয় সতীশ কুমারকে।

Web Title: Cbi special court issues arrest warrant against youth tmc leader binay mishra

Next Story
ফের রাজনৈতিক হিংসায় উত্তপ্ত মঙ্গলকোট, তৃণমূল বুথ সভাপতিকে পিটিয়ে খুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com