বড় খবর

শ্রীকান্ত মোহতাকে হেফাজতে না চেয়ে জেলে পাঠানোর আবেদন সিবিআই-এর

সূত্রের খবর, আগামী দিনে বাংলা সিনেমার এই প্রযোজককে ফের হেফাজতে নিতে পারে তদন্তকারী সংস্থাটি।

রাতে প্রযোজকের বাড়ি থেকে খাবার এলে সে খাবার গ্রহণ করেনি সিবিআই-এর তদন্তকারীরা।
শ্রীকান্তকে হেফাজতে চাইল না সিবিআই। রোজভ্যালিকাণ্ডে ধৃত এই প্রযোজককে জেলে পাঠানোর আবেদন করেছে সিবিআই। সূত্রের খবর, আগামী দিনে বাংলা সিনেমার এই প্রযোজককে ফের হেফাজতে নিতে পারে তদন্তকারী সংস্থাটি। রোজভ্যালিকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে মঙ্গলবার শ্রীকান্তকে কলকাতায় গ্রেফতার করেছিল সিবিআই। এদিন সকালে ভূবনেশ্বর আদালতে পেশ করা হয় তাঁকে।

রোজভ্যালিকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে শ্রীকান্ত মোহতাকে মঙ্গলবার বেলার দিকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করে সিবিআই। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে রাতভর জেরা করা হয়েছে তাঁকে। রাতে প্রযোজকের বাড়ি থেকে খাবার এলে সে খাবার গ্রহণ করেনি সিবিআই-এর তদন্তকারীরা।

আরও পড়ুন- কে এই শ্রীকান্ত মোহতা?

সূত্রের খবর, ব্র্যান্ড ভ্যালু এবং এস ভি এফ-এর মধ্যে যে ২৪ কোটি টাকা লেনদেন হয়েছিল, তা জানতে চেয়েছে সিবিআই। এত বিপুল টাকা কোথায় গেল মূলত সে বিষয়েই জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। টাকা আদায়ের জন্য অনেক সময় শ্রীকান্ত মোহতা প্রভাবশালীদের নাম করে তাঁকে হুমকি দিতেন বলে তদন্তকারীদের জানিয়েছেন ইতিমধ্যে ধৃত রোজভ্যালি কর্ণধার গৌতম কুন্ডু। এ বিষয়ে মোহতাকে প্রশ্ন করা হলে তিনি নিরুত্তর থেকেছেন বলে খবর।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cbis appeals to send shrikant mohta to jail instead of its custody

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com