বড় খবর

ঘুড়ি ওড়ানো ঘিরে ধুন্ধুমার কাণ্ড চন্দননগরে

১০ বছরের এক বালক তার বন্ধুর সঙ্গে ঘুড়ি ওড়াচ্ছিল। সেই ঘুড়ি নিয়েই বুধবার দু’পক্ষের মধ্যে তুমুল অশান্তিতে সংঘর্ষের ঘটনা ঘটল চন্দননগরে। যে সংঘর্ষে ১০ জন জখম হয়েছে বলে জানা গিয়েছে।

kites, ঘুড়ি
ঘুড়ি নিয়েই বুধবার দু’পক্ষের মধ্যে তুমুল অশান্তিতে সংঘর্ষের ঘটনা ঘটল চন্দননগরে।প্রতীকী ছবি।

ঘুড়ি ওড়ানো ঘিরে ধুন্ধুমার কাণ্ড বাধল চন্দননগরে। ১০ বছরের একটি ছেলে তার বন্ধুর সঙ্গে ঘুড়ি ওড়াচ্ছিল। সেই ঘুড়ি নিয়েই বুধবার দু’পক্ষের মধ্যে তুমুল অশান্তিতে সংঘর্ষের ঘটনা ঘটল চন্দননগরে। যে সংঘর্ষে ১০ জন জখম হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছেলেটি তার বন্ধুর সঙ্গে ঘুড়ি ওড়ানোর সময়ে ঘুড়িটি একটি বাড়ির ছাদে পড়ে যায়। সেই ঘুড়ি কুড়িয়ে আনার সময়ে ছেলেটিকে ওই বাড়ির লোকেরা মারধর করে বলে অভিযোগ উঠেছে। যা নিয়েই সেদিন গোলমাল বাধে।

এ ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে বাড়িতে ছেলেটির ঘুড়িটি পড়ে গিয়েছিল, তা আনতে গেলে বাসিন্দারা তাকে মারধর করে বলে বাড়ি ফিরে বাবা-মা’কে জানায় ওই বালক। এরপরই অন্য পড়শিদের সঙ্গে নিয়ে বালকের বাবা-মা ওই বাড়িতে যান। সেখানে এ নিয়ে তুমুল ঝগড়া বাধে দু’পক্ষের। শেষ পর্যন্ত পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয় যে, দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বাঁশ, রড দিয়ে একে অপরের বিরুদ্ধে মারধর চালানো হয় বলে জানা গিয়েছে। দু’পক্ষের মধ্যে ইট ছোড়াছুড়িও চলে। সংঘর্ষে জখম হন ১০ জন।  আহতদের কানাইপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর ছেলেটির বাবা-মা, স্থানীয় বাসিন্দাদের নিয়ে নেইটি রোড অবরোধ করেন।

আরও পড়ুন, কলকাতায় লক্ষাধিক টাকার জালনোটসহ ধৃত ১

পরিস্থিতি সামাল দিতে কোন্নগরের কানাইপুর পঞ্চায়েতের প্রণবনগরে আরপিএফ মোতায়েন করা হয়। ওই এলাকাতেই সংঘর্ষ বাধে। সংঘর্ষে বেশ কয়েকজন পুলিশকর্মীও জখম হন বলে জানা গিয়েছে। এ ঘটনা প্রসঙ্গে চন্দননগরের সিপি অজয় কুমার বলেন যে, বেশ কয়েকদিন ধরেই দু’পক্ষের মধ্যে বিভিন্ন ইস্যুতে গোলমাল চলছিল। ঘুড়ি নিয়ে গোলমালটা আরও উস্কে দিয়েছে। সিপি আরও জানান যে, একটি খেলার মাঠ ঘিরেও বিবাদ ছিল। তবে এদিনের ঘটনায় মোট ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chandannagar ten injured 18 held in clash

Next Story
১৭ বছরের মধ্যে এটিই হতে চলেছে শুষ্কতম সেপ্টেম্বর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com