বড় খবর

করোনার ‘পাঠ’, বৃদ্ধকে চড় উঁচিয়ে শাসানি বিধায়কের

করোনা নিয়ে সচেতনতামূলক প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল বিধায়ক।

chinsurah mla trying to slaps a old man during his anti covid campaign

করোনা সচেতনতার প্রচারে বেরিয়ে মারমুখী বিধায়ক। এক বৃদ্ধকে চড় মারতে উদ্যত চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। বিধায়কের অগ্নিশর্মা রূপ দেখে তটস্থ স্থানীয়রাও। চুঁচুড়ার ১৫ নং ওয়ার্ডের একটি চায়ের দোকানে ঢুকেছিলেন বিধায়ক। তখনই মুখে মাস্ক না থাকায় এক বৃদ্ধের দিকে চড় উঁচিয়ে তেড়ে যান বিধায়ক অসিত মজুমদার।

করোনা এখনও আতঙ্ক জিইয়ে রেখেছে বঙ্গে। বৃহস্পতিবারও রাজ্যের দৈনিক সংক্রমণ ছিল ৭০০-র উপরে। সব মিলিয়ে রাজ্য স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী, রাজ্যে মোট করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে ১৫,৬৪,১৩৯। করোনায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে ১৮,৭০৩ জন। ২৩ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে সুস্থ হয়েছেন ১৫,৩৭, ৭৩২ জন। বর্তমানে এরাজ্যে করেনা সক্রিয় রোগীর সংখ্যা ৭৭০৪। দৈনিক সংক্রমণের নিরিখে বৃহস্পতিবার শীর্ষে ছিল কলকাতা। তারপর উত্তর ২৪ পরগনা, নদিয়া এবং হাওড়া-হুগলি।

জেলায়-জেলায় করোনার সংক্রমণ ছড়িয়ে পড়া রুখতে সচেতনতামূলক প্রচার চলছে। নিজের বিধানসভা কেন্দ্রে এমনই একটি সচেতনতামূলক প্রচারে বেরিয়েছিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। চুঁচুড়ার বেশ কয়েকটি ওয়ার্ডে বাড়ছে সংক্রমণ। ইতিমধ্যেই বেশ কিছু জায়গাকে কন্টেনমেন্ট জোন হিসেবেও চিহ্নিত করেছে প্রশাসন। চুঁচুড়ার ১৫ নং ওয়ার্ডে দলের কর্মীদের নিয়ে সচেতনতামূলক প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

আরও পড়ুন- বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে গভীর নিম্নচাপ, রবিবার থেকেই প্রবল বৃষ্টি

এলাকারই একটি চায়ের দোকানে সেই সময় জটলা চলছিল। দোকানে বসা অনেকের মুখেই ছিল না মাস্ক। এক বৃদ্ধকেও মাস্ক ছাড়াই ওই দোকানে বসে থাকতে দেখা যায়। তাতেই রেগে অগ্নিশর্মা বিধায়ক অসিত মজুমদার। ওই বৃদ্ধকে চড় উঁচিয়ে মারতে উদ্যত হন বিধায়ক। আচমকা বিধায়কের রণংদেহী এই মূর্তিতে যথেষ্ট বিড়ম্বনায় পড়ে যান ওই বৃদ্ধ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chinsurah mla trying to slaps a old man during his anti covid campaign

Next Story
বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে গভীর নিম্নচাপ, রবিবার থেকেই প্রবল বৃষ্টিWest Bengal weather forcast 18 october 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com