scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর দুর্ঘটনা, ট্রেলারে ধাক্কা মেরে দুমড়ে গেল গাড়ি, নিহত CID কর্তা সহ ২

আরেক নিহত প্রশান্তবাবুরই সহযোগী সিভিক ভলেন্টিয়ার সন্তোষ সরকার।

ভয়ঙ্কর দুর্ঘটনা, ট্রেলারে ধাক্কা মেরে দুমড়ে গেল গাড়ি, নিহত CID কর্তা সহ ২
সিআইডি কর্তার দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি: প্রদীপ চট্টোপাধ্যায়

২ নম্বর জাতীয় সড়কের উপর জামালপুর থানার আঝাপুরে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন সিআইডি-র ডিএসপি প্রশান্ত কুমার নন্দী (৫৮)। নিহত প্রশান্তবাবুরই সহযোগী সিভিক ভলেন্টিয়ার সন্তোষ সরকার (৩৮)। মঙ্গলবার বর্ধমান থেকে কলকাতার দিকে আসার সময় এই দুর্ঘটনা ঘটেছে। গুরুতর জখম হয়েছে সিআইডি আফিসারদের গাড়ির চালক শুভঙ্কর মাঝি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চারচাকা গাড়িতে চড়ে কলকাতার দিকে যাচ্ছিলেন সিআইডির ডিএসপি (বর্ধমান ) প্রশান্ত কুমার নন্দী। তাঁর সঙ্গেই ছিলেন সিভিক ভলেন্টিয়ার সন্তোষ সরকার। আঝাপুর এলাকায় হঠাৎতই তাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রেলারের পিছনে ধাক্কা মারে। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় সিআইডি-র ডিএসপি প্রশান্ত কুমার নন্দী ও সিভিক ভলেন্টিয়ারের।

মৃত সিআইডি-র ডিএসপি প্রশান্ত কুমার নন্দী, যে ট্রলারে ধাক্কা মেরেছিল তাঁর গাড়ি।

এই খবর পেয়েই জামালপুর থানার পুলিশ দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছায়। গুরুতর জখম গাড়ির চালক শুভঙ্কর মাঝি সহ ডিএসপি ও সিভিক ভলেন্টিয়ারকে উদ্ধায় করে বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডিএসপি প্রশান্ত কুমার নন্দী ও সিভিক ভলেন্টিয়ার সন্তোষ সরকারকে মৃত বলে ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় ওই হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সিআইডি অফিসারের গাড়ির চালক শুভঙ্কর মাঝি।

দুর্ঘটনার খবর পেয়ে অনাময় হাসপাতাল যান জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন। তিনি জানান, দুর্ঘটনায় দু’জন মারা গিয়েছেন। মৃতদের একজন ডিএসপি পদমর্যাদার অফিসার।

প্রত্যক্ষদর্শী রবি রায় বলেন, ‘দ্রুত গতিতে যাওয়ার সময়ে সিআইডি অফিসারের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রেলারে ধাক্কা মারে। তাতেই চারচাকা গাড়ির দুই আরেহীর মৃত্যু হয়। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে। পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cid dsp prasanta nandy died road accident east burdwan jamalpur