বড় খবর

মঙ্গলকোটের তৃণমূল নেতা খুনের তদন্তে CID

দায়িত্ব পেয়েই শুক্রবার থেকেই কাজে নেমে পড়েছেন রাজ্যের তদন্তকারী সংস্থার গোয়েন্দারা।

cid takes charge of tmc leader at mangolkot asim das-s murder investigation case
নিহত তৃণমূল অঞ্চল সভাপতি অসীম দাস।

মঙ্গলকোটের তৃণমূল নেতা অসীম দাস খুনের তদন্তভার হাতে নিল সিআইডি। আজ, শুক্রবারই মঙ্গলকোটে যেতে পারেন রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। জানা গিয়েছে, সকলের সঙ্গে কথা বলে নমুনা সংগ্রহ করবেন গোয়েন্দারা। রাজনীতির বাইরে অসীম দাসের কোনও ব্যক্তিগত শত্রু ছিল কি না, আগে কেউ তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছিলো কিনা, অতিসম্প্রতি তাঁর সঙ্গে কাদের যোগাযোগ হয়েছিল, জেরায় সেসব জানতে চাইতে পারেন তদন্তকারীরা।

গত সোমবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানে কাশেমনগর বাজার থেকে বাইকে চড়ে বাড়ি ফেরার পথে তৃণমূলের অঞ্চল সভাপতি অসীম দাসের পথ আটকায় দুষ্কৃতিরা। খুব কাছ থেকে তাঁকে উদ্দেশ্য করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অসীম দাসের। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে তাঁকে। যদিও এই খুন তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফলেই হয়েছে বলে পাল্টা দাবি করেছে গেরুয়া শিবির। খুনের দায় নিয়ে শুরু হয় রাজনৈতিক টানাপোড়েন।

এর মধ্যেই তৃণমূল নেতা খুনের কিনারায় বিশেষ তদন্তকারী কমিটি বা ‘সিট’ গঠন করে তদন্ত নামে পুলিশ। পেশাদার খুনীরাই গুলি চালিয়ে অসীম দাসকে খুন করেছে বলে জানান গোয়েন্দারা। স্থানীয় দুই তৃণমূল নেতা সহ মোট ছয় জনকে গ্রেফতার করা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Cid takes charge of tmc leader at mangolkot asim das s murder investigation case

Next Story
West Bengal Latest News Updates 16 July 2021: বিধানসভার ফলকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে মামলা প্রাক্তন বিজেপি বিধায়কের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com