scorecardresearch

বড় খবর

‘মিথ্যা মামলায় ফাঁসানোর ছক CID-র’, বিস্ফোরক অভিযোগ সামনে আনলেন শুভেন্দু

ফের তাঁকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ তুলে মুখ্যমন্ত্রীকেই নিশানা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা।

‘মিথ্যা মামলায় ফাঁসানোর ছক CID-র’, বিস্ফোরক অভিযোগ সামনে আনলেন শুভেন্দু
আবারও বিরোধী দলনেতার নিশানায় মুখ্যমন্ত্রী।

আবারও রাজ্যের বিরোধী দলনেতার নিশানায় মুখ্যমন্ত্রী। তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে সিআইডি, এমনই অভিযোগ বিজেপি নেতার। সরাসরি এব্যাপারে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেই তোপ দেগেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক। ”ওপেন চ্যালেঞ্জ রইল, আমার বিরুদ্ধে অশুভ চেষ্টা চালিয়ে যান। আইনের শাসন শেষ পর্যন্ত শাসকের আইনের উপরে থাকবে।” তৃণমূল সুপ্রিমোকে বেনজির আক্রমণ করে টুইট বিজেপি নেতার।

এদিন একাধিক টুইটে রাজ্যের তৃণমূল নেতৃত্বাধীন সরকার ও শাসক দলের প্রধান নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধনা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তৃণমূলে থাকাকালীন মুর্শিদাবাদে দলের সংগঠনের কাজ দেখতেন শুভেন্দু অধিকারী। তৃণমূলের হয়ে মুর্শিদাবাদে কাজ করার সময়ে পাঁচ বছর তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা এসকর্ট পার্টি সম্পর্কে সিআইডি বিস্তারিতভাবে খোঁজ নিচ্ছে বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। মিথ্যা মামলায় তাঁকে ফাঁসানোর ষড়যন্ত্র করা হচ্ছে বলে আশঙ্কা করছেন রাজ্যের বিরোধী দলনেতা।

তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের জন্য ও মিথ্যা বিবৃতি দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ বিজেপি নেতার। টুইটে তিনি লিখেছেন, ”আমার অক্লান্ত পরিশ্রমের জন্য এই জেলায় তৃণমূল পায়ের নীচে মাটি পেয়েছিল, দলের পতাকা তুলেছিল। পিসি-ভাইপোর সরকার এখন সেখানে আমার বিরুদ্ধে আরও মিথ্যা মামলা দায়েরের চেষ্টা চালাচ্ছে।”

আরও পড়ুন- ফের খোঁজ টাকার পাহাড়ের, ED-র হানায় বান্ডিল-বান্ডিল টাকা উদ্ধার

সিআইডি-কে কাজে লাগিয়ে তাঁকে অপদস্থ করার চক্রান্ত চলছে বলে আশঙ্কা শুভেন্দু অধিকারীর। বর্তমানে যে বিষয়গুলি নিয়ে স্বচ্ছ তদন্ত হওয়া দরকার, সেগুলির বদলে শুধুমাত্র নাগরিকদের হয়রানির জন্যই সময় ব্যয় করা হচ্ছে বলে অভিযোগ শুভেন্দুর। অন্য একটি টুইটে এব্যাপারে মুখ্যমন্ত্রীকে দুষে বিরোধী দলনেতা লিখেছেন, ”মমতা বন্দ্যোপাধ্যায়কে আমার ওপেন চ্যালেঞ্জ। আমার বিরুদ্ধে তাঁর অশুভ চেষ্টা চালিয়ে যান। আইনের শাসন শেষ পর্যন্ত শাসকের আইনের উপরেই প্রাধান্য পাবে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cid trying to file false case against him suvendus alleged on mamata490604