scorecardresearch

বড় খবর

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে চলল গুলি, চূড়ান্ত উত্তেজনা কামারহাটিতে

মহালয়ার রাতে শাসকদলের দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে গুলি চলে বলে অভিযোগ।

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে চলল গুলি, চূড়ান্ত উত্তেজনা কামারহাটিতে
কামারহাটিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ।

মহালয়ার রাতে কামারহাটিতে চলল ‘গুলি’। রবিবার রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে কামারহাটিতে। পরপর বেশ কয়েকটি গুলি চলে বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে রাতেই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে হঠাৎই এলাকায় শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক গন্ডগোল শুরু হয়ে যায়। স্থানীয় তৃণমূল কাউন্সিলরের ছেলের দলবলের সঙ্গে জোড়াফুলেরই অন্য একটি গোষ্ঠীর ছেলেদের ব্যাপক সংঘর্ষ বেধে যায়। রড, লাঠি, বাঁশ নিয়ে একে অপরের ওপর চড়াও হয় দু’পক্ষ।

এরই মধ্যে এলাকয় পরপর বেশ কয়েকটি গুলি চলে বলে অভিযোগ এলাকাবাসীর। স্থানীয়দের অভিযোগ, দুষ্কৃতীরা এলাকায় বহিরাগতদের এনে গন্ডগোল পাকিয়েছে। স্থানীয় বেশ কয়েকজ মহিলাকে মারধরের অভিযোগ উঠেছে।

আরও পড়ুন- পুজোর মুখে নতুন করে বৃষ্টির সম্ভাবনা? বিরাট আপডেট দিল হাওয়া অফিস

এদিকে, এলাকায় গুলি চলার কথা মানতে চাননি স্থানীয় তৃণমূল কাউন্সিলর আফসানা খতুন। তবে দলের অন্য একটি গোষ্ঠী এই সংঘর্ষে যুক্ত রয়েছে বলে মনে করেন তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে শাসকদলের এই দুই গোষ্ঠীর সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে পর্যন্ত ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, ফের খাস কলকাতায় শাসকদলের এই গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ ওঠায় সরব দিলীপ ঘোষ। তৃণমূলকে তুলোধনা করে এদিন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি বলেন, ”তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নতুন ঘটনা নয়। সমাজবিরোধীরা তৃণমূল পার্টিটাকে চালাচ্ছে। সরকারি টাকা, কাটমানি লুঠ করে খাচ্ছে। সাধারণ মানুষ ভয়ে আছে। মমতা ব্যানার্জি পার্টি ও নেতা বাঁচাতেই ব্যস্ত। সমাজবিরোধীরা এখানে সেল্টার নিচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Clash at kamarhati between two group in tmc