বড় খবর

‘খেলা হবে’ দিবসেই তৃণমূলের ব্যাপক গোষ্ঠীদ্বন্দ্ব, সংঘর্ষ থামাতে নামল কমব্যাট ফোর্স

তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়।

Purba Medinipur, inmates, Prison Van
প্রতীকী ছবি

খেলা হবে দিবসের পরই দুর্গাপুরে তৃণমূলের প্রবল গোষ্ঠীদ্বন্দ্ব। ৯ নম্বর ওয়ার্ডের অন্তর্গত ইস্পাত নগরীর এ-জোনের সেকেন্ডারিতে সোমবার সন্ধ্যে নাগাদ তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক গন্ডগোল বাধে। অভিযোগ, তৃণমূল নেতা জয়ন্ত রক্ষিতের সঙ্গে ওয়ার্ডের প্রাক্তন পুরপিতা পল্লব রঞ্জন নাগের অনুগামীদের মধ্যে ব্যাপক হাতাহাতি হয়।

ঘটনায় গুরুতর জখম হন তৃণমূল নেতা জয়ন্ত রক্ষিত। তাঁকে দুর্গাপুর ইস্পাত হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দুর্গাপুর থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় কমব্যাট ফোর্স। বেশ কয়েকটি বাইক ভাঙচুর করা হয়। তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়।

৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার পল্লব রঞ্জন নাগের অভিযোগ, দলের নেতা জয়ন্ত রক্ষিত দলের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানি করেন। এরপর তৃণমূল মহিলা কর্মীদের রোষের মুখে পড়েন তিনি। গত লোকসভা নির্বাচনে এই জয়ন্ত রক্ষিতরা দলের সঙ্গে অন্তর্ঘাত করে দলকে হারিয়েছিল, আজ দলের সংগঠন যখন মজবুত হচ্ছে ঠিক তখনই দলের ভাবমুর্তি নষ্ট করতে জয়ন্ত রক্ষিত ও তার অনুগামীরা এইসব নাটক করছেন বলে অভিযোগ পল্লব রঞ্জন নাগের।

আরও পড়ুন তৃণমূলে ব্যাপক রদবদল, জেলা সভাপতি পদ থেকে সরানো হল মন্ত্রীদের

অন্যদিকে, তৃণমূল নেতা জয়ন্ত রক্ষিতের অনুগামীরা পাল্টা অভিযোগ এনেছেন দলের প্রাক্তন কাউন্সিলার পল্লব রঞ্জন নাগের বিরুদ্ধে। দলের এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য চিরঞ্জিত মুখোপাধ্যায়ের পাল্টা অভিযোগ, দলের প্রাক্তন কাউন্সিলার পল্লব রঞ্জন নাগের নেতৃত্ব এই হামলা হয়েছে। অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন জয়ন্ত রক্ষিতের অনুগামীরা। তৃণমূল নেতাদের দুই গোষ্ঠীর দ্বন্দ্বে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ইস্পাত নগরীতে। বিজেপি নেতৃত্ব এই ইস্যুতে পাল্টা তৃণমূলকে কটাক্ষ করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Clash of two groups of tmc on khela hobe diwas

Next Story
জঙ্গলমহলে জমজমাট খেলা হবে দিবস, মাঠ মাতালেন চিয়ার লিডাররাKhela Hobe, East Burdwan, cheer Leader
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com