scorecardresearch

বড় খবর

‘গেরুয়া’ গান বিতর্ক অতীত, অরিজিতের পাশে দাঁড়িয়ে বিরাট আশ্বাস মমতার

‘ইচ্ছাপূরণে’ অরিজিৎকে সব ধরনের সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রীর।

‘গেরুয়া’ গান বিতর্ক অতীত, অরিজিতের পাশে দাঁড়িয়ে বিরাট আশ্বাস মমতার
অরিজিৎ সিংকে সব ধরনের সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রীর।

এবার অরিজিৎ সিংকে হাসপাতাল গড়তে সব ধরনের সহযোগিতার আশ্বাস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সম্প্রতি বলিউডের এই সাড়া জাগানো শিল্পী তাঁর নিজের জেলা মুর্শিদাবাদে একটি হাসপাতাল গড়ার ইচ্ছা প্রকাশ করেন মুখ্যমন্ত্রীর কাছে। মমতা বন্দ্যোপাধ্যায় আজ মু্র্শিদাবাদের সাগরদিঘির সরকারি-মঞ্চ থেকে প্রকাশ্যে অরিজিতের সেই ইচ্ছার কথা জানিয়েছেন। অরিজিৎ সিংকে জঙ্গিপুরে হাসপাতাল তৈরিতে সব ধরনের সহযোগিতার আশ্বাস মুখ্যমন্ত্রীর।

গেরুয়া-গান বিতর্ক অতীত। সম্প্রতি কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে ‘রং দে তু মোহে গেরুয়া’ গান গেয়ে তুমুল বিতর্কের জন্ম দিয়েছিলেন প্রখ্যাত সংগীতশিল্পী অরিজিৎ সিং। অরিজিতের ‘গেরুয়া গান’-এ বিজেপি-গন্ধ পেয়ে তাঁকে বিঁধে ময়দানে নামতে দেখা গিয়েছিল তৃণমূলের বেশ কয়েকজন নেতাকে।

এরপর কলকাতার নিউ টাউনের ইকো পার্কে অরিজিতের গানের অনুষ্ঠান বাতিল হয়। যা নিয়ে শাসকদল তৃণমূলকে কাঠগড়ায় তুলেই সোচ্চার হতে দেখা যায় বিজেপি নেতাদের একাংশকে। তবে অরিজিৎ নিজে এই বিতর্ক নিয়ে প্রকাশ্যে কোনও সময়েই কিছু বলেননি। আদতে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা প্রখ্যাত এই সংগীতশিল্পী। সাফল্যের শিখর ছুঁয়েও অরিজিৎ কিন্তু মাটির মানুষ। এবার বাংলার জন্য কিছু করতে চান অরিজিৎ। নিজের জেলায় একটি হাসপাতাল তৈরি করতে চান অরিজিৎ সিং। মুখ্যমন্ত্রীকে প্রখ্যাত এই শিল্পী সম্প্রতি তাঁর ইচ্ছার কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন- সুপ্রিম কোর্টে পিছোল DA মামলার শুনানি, রাজ্যকে কী নির্দেশ শীর্ষ আদালতের?

এদিন মুর্শিদবাদের সাগরদিঘির সরকারি অনুষ্ঠানে এসে অরিজিতের সেই ইচ্ছার কথাই জানান মমতা বন্দ্যোপাধ্যায়। অরিজিৎ সিং জঙ্গিপুরে একটি হাসপাতাল তৈরি করতে চান। একাজে তাঁকে রাজ্য সরকারের তরফে সব ধরনের সহযোগিতা করা হবে বলে আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cm mamata banerjee assure to help arijit singh to build hospital at murshidabad