বড় খবর

ভোটের দিন ঘোষণার আগেই মমতার বড় ঘোষণা, বাড়ছে বেতন

ভোট ঘোষণার ঠিক আগে বেতন বৃদ্ধির ঘোষণা। রাজ্যের শ্রমিকদের জন্যে বেতন বৃদ্ধি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর টুইটারের মাধ্যমে এই বড় ঘোষণাটি করেছেন রাজ্যের প্রশাসনিক প্রধান। রাজ্যের দক্ষ ও অদক্ষ শ্রমিক, দিনমজুরদের মজুরি বাড়ালেন তিনি। এই মুহূর্তে রয়েছেন ৫৬ হাজার ৫০০ জন অদক্ষ ও অর্ধদক্ষ শ্রমিক। প্রত্যেকেরই দৈনিক মজুরি কোনও না কোনও হারে বাড়ছে। মুখ্যমন্ত্রী টুইটে […]

ভোট ঘোষণার ঠিক আগে বেতন বৃদ্ধির ঘোষণা। রাজ্যের শ্রমিকদের জন্যে বেতন বৃদ্ধি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর টুইটারের মাধ্যমে এই বড় ঘোষণাটি করেছেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

রাজ্যের দক্ষ ও অদক্ষ শ্রমিক, দিনমজুরদের মজুরি বাড়ালেন তিনি। এই মুহূর্তে রয়েছেন ৫৬ হাজার ৫০০ জন অদক্ষ ও অর্ধদক্ষ শ্রমিক। প্রত্যেকেরই দৈনিক মজুরি কোনও না কোনও হারে বাড়ছে।

মুখ্যমন্ত্রী টুইটে জানিয়েছেন, অদক্ষ শ্রমিকদের দিন প্রতি মজুরি ১৪৪ টাকা থেকে বেড়ে হচ্ছে ২০২ টাকা। অর্ধদক্ষ শ্রমিকরা এতদিন হাতে পেতেন দৈনিক ১৭২ টাকা, এবার থেকে পাবেন ৩০৩ টাকা। আর দক্ষ শ্রমিকরা কাজের বিনিময়ে এখন থেকে হাতে পাবেন ৪০৪ টাকা।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cm mamata banerjee increase wb urban employment scheme salary

Next Story
জিন বদলেছে করোনা ভাইরাস! অচিরেই দেশে দ্বিতীয় ঢেউয়ের প্রহর গুনছেন চিকিৎসকরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com