scorecardresearch

বড় খবর

রাজ্যপালের আমন্ত্রণে চেন্নাই যাচ্ছেন মুখ্যমন্ত্রী, লা গণেশনের অতিথি হবেন মমতা

কালীপুজো উপলক্ষে সোমবার মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন রাজ্যপাল লা গণেশন। মমতার বাড়ি দেখে হতবাক তিনি।

রাজ্যপালের আমন্ত্রণে চেন্নাই যাচ্ছেন মুখ্যমন্ত্রী, লা গণেশনের অতিথি হবেন মমতা
মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় সপরিবারে রাজ্যপাল লা গণেশন।

কালীপুজোয় মুখ্যমন্ত্রীর হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে অতিথি হিসাবে এসেছিলেন ভারপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির পুজোয় সপরিবারে এসেছিলেন গণেশন। মুখ্যমন্ত্রীর বাড়ির পুজোয় এসে অভিভূত হয়ে যান রাজ্যপাল। এবার রাজ্যপালের দাদার জন্মদিনের অনুষ্ঠানে অতিথি হয়ে চেন্নাই যাচ্ছেন মুখ্যমন্ত্রী। খবর তৃণমূলের মুখপত্র জাগো বাংলা সূত্রে।

আগামী ২ নভেম্বর চেন্নাই যাচ্ছেন মমতা। ৩ নভেম্বর রাজ্যপালের বাড়িতে একটি ঘরোয়া অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। চেন্নাই থেকে ফিরে আগামী ৫ নভেম্বর নবান্ন সভাঘরে ইস্টার্ন জোনাল কাউন্সিলের সম্মেলন যোগ দেবেন মুখ্যমন্ত্রী। জাগো বাংলা সূত্রে খবর, চেন্নাই যাওয়ার আগে ৩০ অক্টোবর সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির অনুষ্ঠানে কলকাতায় যোগ দেওয়ার কথা মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার জানা গিয়েছে, রাজ্যপাল লা গণেশন তাঁর দাদার জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন। তাতে সম্মতিও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। শেষ মুহূর্তে কোনও জরুরি কাজ না এসে পড়লে তিনি চেন্নাই যাবেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন বিস্মিত রাজ্যপাল, মুখ্যমন্ত্রী মমতাকে অকপট প্রশ্ন লা গণেশনের

প্রসঙ্গত, কালীপুজো উপলক্ষে সোমবার মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন রাজ্যপাল লা গণেশন। মমতার বাড়ি দেখে হতবাক তিনি।

এত ছোট্ট বাড়িতে থাকেন বাংলার মুখ্যমন্ত্রী? ৩০/বি হরিশ চ্যাটার্জী স্ট্রিটে পা দিয়েই এই প্রশ্ন উঁকি দেয় রাজ্যপালের মনে। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীকে সামনে পেয়েই সটান প্রশ্নই করে ফেলেন লা গণেশন। জানতে চান ‘এইটুকু জায়গায় থাকেন আপনি?’

পুজো বাড়িতেও অতিথি অভ্যর্থনায় ত্রুটি ছিল না মুখ্যমন্ত্রীর। রাজ্যপালকেও স্বাগত জানান খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। লা গণেশনকে নিজের বাড়ি ঘুরে দেখান মুখ্যমন্ত্রী। একসময় উভয়কে পাশাপাশি বলে কথা বলতে দেখা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cm mamata banerjee to attend guvs invite likely to go chennai