বড় খবর

প্রতিষ্ঠা দিবস উদযাপনে বাধা দেওয়ায় বিক্ষোভ অধ্যাপিকাদের, অভিযোগের তির তৃণমূল ছাত্র পরিষদের দিকে

কলেজের প্রাক্তন ছাত্রীদের বিরুদ্ধে অভিযোগ, কলেজের আসবাব ফেলে দিয়ে লাউড স্পিকার বন্ধ করে জোর করে কলেজ চত্বর ছাড়তে বাধ্য করে বাকি পড়ুয়াদের।

হুগলী মহিলা কলেজের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান চলাকালীন কলেজের প্রাক্তন ছাত্রী-সহ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিনিধিরা মিলে জোর করে বন্ধ করে দেয় অনুষ্ঠান। এই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ জানান কলেজের অধ্যাপকরা। কলেজের প্রাক্তন ছাত্রীদের বিরুদ্ধে অভিযোগ, কলেজের আসবাব ফেলে দিয়ে লাউড স্পিকার বন্ধ করে জোর করে কলেজ চত্বর ছাড়তে বাধ্য করে বাকি পড়ুয়াদের।

“ওরা দাবি করছে, ওরা আমন্ত্রিত নয়, কিন্তু আমরা আমাদের প্রতিষ্ঠান দিবসের অনুষ্ঠানে ওদের আমন্ত্রণ জানিয়েছিলাম, ওরা আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছিল। এই মুহূর্তে কলেজে কোনও ছাত্র সংগঠন নেই। আগে তৃণমূলের ছাত্র পরিষদ ছিল, এদের মধ্যে কিছু সদস্য এখনও ছাত্রীদের ওপর অধিকার কায়েম করার চেষ্টা করছে। ইউনিয়ন রুমটাকে ক্লাবে পরিণত করে ফেলেছে। কলেজের মধ্যে যা খুশি করে পরিবেশটাকেই দূষিত করে তুলছে। আমরা চাইছি ইউনিয়ন রুম পুরোপুরি বন্ধ হয়ে যাক। নির্দিষ্ট কারণ ছাড়া প্রাক্তন ছাত্রীদের যেন কলেজে প্রবেশের অনুমতি দেওয়া না হয়”, জানালেন প্রতিবাদে অংশ নেওয়া অধ্যাপক সীমা বন্দ্যোপাধ্যায়।

পুলিশের হস্তক্ষেপে প্রতিবাদ প্রত্যাহার করেন অধ্যাপিকারা। তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা অবশ্য অভিযোগ করেছে, অহেতুক বড় করে দেখানো হচ্ছে ঘটনাটিকে। তাদের বক্তব্য, অনুষ্ঠানে আমন্ত্রিত না হওয়ার বিষয়টি নিয়েই আপত্তি জানিয়েছিল।

Read the full story in English

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: College teachers protest after representatives of tmcp forcibly stop foundation day event

Next Story
রাজ্যে স্বাস্থ্য ব্যবস্থায় আতঙ্ক! কেন বললেন স্বাস্থ্য অধিকর্তা?doctors sammelan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com