বড় খবর

করোনায় আক্রান্ত আবু হাসেম খান চৌধুরী সংকটজনক

”যেহেতু ওঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমেছে, তাই সাংসদকে অক্সিজেন দেওয়া হচ্ছে। ওঁর শারীরিক অবস্থার উপর আমরা সর্বদা নজর রাখছি”।

abu hasem khan choudhury coronavirus, আবু হাসেম খান চৌধুরী
কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী

করোনায় আক্রান্ত বাংলার আরও এক রাজনীতিক। ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন দক্ষিণ মালদার কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী। কলকাতার এক হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে, স্বাস্থ্য় দফতর সূত্রে এমনই খবর।

জানা যাচ্ছে, গত ২৮ সেপ্টেম্বর তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। হাসপাতালের এক ডাক্তার জানিয়েছেন, ”তিনি বর্তমানে আইটিইউ-তে ভর্তি রয়েছেন। চিকিৎসা চলছে। যেহেতু ওঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমেছে, তাই সাংসদকে অক্সিজেন দেওয়া হচ্ছে। ওঁর শারীরিক অবস্থার উপর আমরা সর্বদা নজর রাখছি”।

আরও পড়ুন: রাজ্যে বাড়ল অ্যাক্টিভ কেস, উত্তর ২৪ পরগনায় সংক্রমণের বাড়বাড়ন্ত

উল্লেখ্য়, বাংলায় ইতিমধ্য়েই একাধিক রাজনীতিক করোনায় আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগে কোভিড ১৯-এ আক্রান্ত হন পরিবহণমন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। এর আগে, দমকলমন্ত্রী সুজিত বসু থেকে ক্ষুদ্র, মাঝারি ও কুটির শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে বর্তমানে তাঁরা সুস্থ। এছাড়াও তৃণমূলের একাধিক বিধায়ক ও জনপ্রতিনিধিও ভয়ঙ্কর এই ভাইরাসে সংক্রমিত হন। তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ, সমরেশ দাসের মৃত্যু পর্যন্ত হয়েছে করোনায়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Congress mp abu hasem khan choudhury has tested positive for covid 19

Next Story
তলব সত্ত্বেও এলেন না স্বরাষ্ট্রসচিব-ডিজিপি, ক্ষুব্ধ রাজ্যপাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com