বড় খবর

একদিনে করোনায় মৃত্যু দেড়শো ছুঁইছুঁই, রাজ্যে নতুন করে সংক্রমিত ১৯,১১৭ জন

সংক্রমণ এবং মৃত্যুতে কলকাতাকে টেক্কা দিল উত্তর ২৪ পরগনা।

WHO, Coronavirus Pandemic, Covid Vaccines

রাজ্যে একদিনে করোনায় মৃত্যু দেড়শো ছুঁইছুঁই। কিন্তু কমল দৈনিক সংক্রমণ। রবিবার রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৪৭ জনের। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ১১৭ জন। সংক্রমণ এবং মৃত্যুতে কলকাতাকে টেক্কা দিল উত্তর ২৪ পরগনা।

একদিনে উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১১৬। কলকাতায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৪৫১ জন। উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৩৯ জনের। কলকাতায় সেই সংখ্যাটা ৩৩। গত ২৪ ঘণ্টায় রাজ্যের ৬০ হাজার ১৩৬ জন মানুষকে টিকা দেওয়া হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর। সেই সঙ্গে, গত ২৪ ঘণ্টায় কোভিড টেস্ট হয়েছে ৬৪ হাজার ৩২৭টি। সংক্রমণের দৈনিক হার ৩০.৩৩ শতাংশে পৌঁছেছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

রাজ্যে এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১১ লক্ষ ৩৩ হাজার ৪৩০। রাজ্যে ১৩ হাজার ২৮৪ জনের কোভিডে মৃত্যু হয়েছে এখনও পর্যন্ত। বাংলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৩১ হাজার ৮০৫। তবে আশার আলো, গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ হাজার ১১৩ জন। সুস্থতার হার বেড়ে হল ৮৭.২০ শতাংশ।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus 147 deaths and over 19k fresh cases in west bengal in last 24 hrs

Next Story
Lockdown ভেঙে অবস্থান বিক্ষোভ, শিলিগুড়িতে ধৃত ৩ বিজেপি বিধায়কLockdown in Bengal, Siliguri, BJP MLA, Nabanna
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com