বড় খবর

বেড পেতেই দিন কাবার, করোনার বলি তৃণমূলের বিদায়ী বিধায়ক নির্মল মণ্ডল

স্থানীয়দের যে কোনও আপদে-বিপদে ছুটে যাওয়া মানুষটা কার্যত বিনা চিকিৎসায় মারা গেলেন বলে আক্ষেপ পরিবারের।

TMC west bengal election 2021

করোনার ছোবলে মৃত্যু হল আরও এক বিদায়ী তৃণমূল বিধায়কের। শুক্রবার কার্যত বিনা চিকিৎসায় মৃত্যু হল বারুইপুর পূর্ব কেন্দ্রের তিন বারের বিধায়ক নির্মল মণ্ডলের। পরিবারের অভিযোগ, কোনও হাসপাতালে একটি বেড পাওয়া যায়নি। কোনওরকমে বৃহস্পতিবার রাতে এম আর বাঙুল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা পুরোপুরি শুরুর আগেই শুক্রবার দুপুরে মৃত্যু হয় তাঁর। জনদরদী নেতার মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক মহল।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে জ্বর ছিল তাঁর। কোভিড টেস্টের পর রিপোর্ট পজিটিভ আসে তাঁর। এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু দিনভর কোনও হাসপাতালে বেডের বন্দোবস্ত হয়নি। রাতের দিকে স্থানীয় তৃণমূল সেবাদলের তরফে বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে লড়াই শেষ বিধায়কের।

স্থানীয়দের যে কোনও আপদে-বিপদে ছুটে যাওয়া মানুষটা কার্যত বিনা চিকিৎসায় মারা গেলেন বলে আক্ষেপ পরিবারের। বিলাসবহুল জীবন তো দূর অস্ত, অত্যন্ত সাধারণ মানুষের মতো থাকতেন তিনি। এলাকাবাসী স্বভাবতই তাঁর মৃত্যু মেনে নিতে পারছেন না। প্রসঙ্গত, ২০১৬ সালে তৃণমূলের টিকিটে জিতেছিলেন তিনি। এবছর বয়সজনিত কারণে তাঁকে টিকিট দেয়নি দল। তাতে একটু ক্ষুব্ধ ছিলেন তিনি।

পরিজনরা জানিয়েছে, বিধায়কের অসুস্থতারে কথা জানতে পেরে তৃণমূল সেবাদল সহযোগিতা করলেও দলের কোনও শীর্ষ নেতৃত্ব খোঁজ নেননি। পরিবারের অভিযোগ, যদি একজন বর্ষীয়ান জন প্রতিনিধিকে বেডের অভাবে বিনা চিকিৎসায় মরতে হয় তাহলে রাজ্যে সাধারণ মানুষের কী হবে!

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus 3 times mla nirmal mandal dies of covid 19

Next Story
ভোটে অশান্ত বীরভূম, ডিউটি ছেড়ে জওয়ানদের নিয়ে মা তারার শরণে CRPF কর্তা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com