বড় খবর

রাজ্যে বাড়ল সংক্রমণ ও সুস্থতার হার, বাংলায় একদিনে করোনাজয়ী ১৯,০৫০ জন

এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার বেড়ে গিয়ে দাঁড়াল ৮৭.৬০ শতাংশে।

Bengal Coronavirus Update
প্রতীকী ছবি

করোনার দাপট অব্যাহত রাজ্যে। গত কয়েকদিনের মতো মঙ্গলবারও দৈনিক সংক্রমণ ২০ হাজার ছুঁইছুঁই। মৃত্যু দেড়শোর কাছাকাছি। তবে আশার আলো, সংক্রমণের হার যেমন বেড়েছে, তেমনই ঊর্ধ্বমুখী সুস্থতার হার।

রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৪২৮ জন। একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ১৪৫ জনের। গত ২৪ ঘণ্টায় উত্তর ২৪ পরগনায় নতুন করে সংক্রমিত ৪ হাজার ১১৫ জন। মৃত্যু হয়েছে ৩৬ জনের। এদিকে, কলকাতায় এই গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৮ জনের। নতুন করে সংক্রমিত ৩ হাজার ৭৮৫ জন।

বাংলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১১ লক্ষ ৭১ হাজার ৮৬১। মোট মৃত্যু হয়েছে ১৩,৫৭৬ জনের। এখনও পর্যন্ত রাজ্যে সুস্থ হয়েছেন ১০ লক্ষ ২৬ হাজার ৪৯২ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ১ লক্ষ ৩১ হাজার ৭৯৩।

স্বস্তির খবর গত একদিনে রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১৯ হাজার ৫০ জন। যার ফলে এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার বেড়ে গিয়ে দাঁড়াল ৮৭.৬০ শতাংশে। রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিড টেস্ট হয়েছে ৬৭ হাজার ৬২৬টি। সংক্রমণের হার বেড়ে হয়েছে ১০.১৩ শতাংশ।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus west bengal records 145 deaths and over 19k fresh cases in last 24 hrs

Next Story
বন্ধ স্কুলেই এবার কোভিড সেফ হোম, Corona বেড বাড়াতে রাজ্যের উদ্যোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com