scorecardresearch

বড় খবর

কোটি-কোটি টাকার মাদক কারবারের পর্দা ফাঁস, পুলিশের জালে দম্পতি

গোপন সূত্রে খবর পেয়ে অতর্কিতে চালানো অভিযানে কোটি কোটি টাকার মাদক পাচারের ছক ভেস্তে দিল পুলিশ।

কোটি-কোটি টাকার মাদক কারবারের পর্দা ফাঁস, পুলিশের জালে দম্পতি
এই মিউজিক বক্সে ভরেই মাদক পাচারের ছক কষেছিল ধৃত দম্পতি। ছবি- মধুমিতা দে।

কোটি-কোটি টাকার বড়সড় মাদক কারবারের পর্দা ফাঁস মালদহে। অভিনব কায়দায় প্রায় ১২ কোটি টাকার মাদক মালদহ থেকেই সীমান্তের ওপারে বাংলাদেশে পাচারের ছক ছিল। তবে গোপন সূত্রে খবর পেয়ে অতর্কিতে চালানো অভিযানে সেই ছক ভেস্তে দিয়েছে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। বুধবার রাতে মালদহ টাউন স্টেশন থেকে গ্রেফতার মুর্শিদাবাদের দম্পতি। ধৃতদের কাছ থেকেই উদ্ধার মোট আড়াই কেজির হেরোইন।

অভিনব কায়দায় মাদক পাচারের ছক ভেস্তে দিল পুলিশ। মিউজিক সিস্টেমের মধ্যে মজুত করে রাখা হয়েছিল প্রায় ১২ কোটি টাকার হেরোইন। মালদহ থেকেই ওই মাদক বাংলাদেশে পাচারের ছক কষা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে গোপন সূত্রে মেলা তথ্যের ভিত্তিতে মালদহ টাউন স্টেশনে অভিযান চালানো হয়। সেখান থেকেই মুর্শিদাবাদের এক দম্পতি গ্রেফতার হয়। তাদের কাছেই মেলে প্রায় আড়াই কেজির মাদক।

পাঁচটি প্যাকেটে মাদক ভরে তা একটি মিউজিক সিস্টেমের মধ্যে ঢোকানো হয়েছিল। সেই মিউজিক সিস্টেমের ভিতর থেকেই ওই মাদক উদ্ধার করে এসটিএফ। জানা গিয়েছে, ধৃত দম্পতির নাম গোলাম মোস্তাফা এবং রিয়া সাফিন। এদের বাড়ি মুর্শিদাবাদের লালগোলায়। দীর্ঘদিন এই দম্পতি মাদক কারবারে যুক্ত। এই দম্পতির বিরুদ্ধে এর আগেও বাংলাদেশ, নেপাল ও উত্তর-পূর্বের রাজ্যে মাদক পাচারের অভিযোগ রয়েছে।

আরও পড়ুন- বগটুই কাণ্ডে ধৃত বেড়ে ২০, হাইকোর্টে আজই স্ট্যাটাস রিপোর্ট জমা CBI-এর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি মিউজিক সিস্টেমের একটি বক্সের মধ্যেই কায়দা করে পাঁচটি প্লাস্টিকের প্যাকেটে প্রায় আড়াই কেজি হেরোইন লুকিয়ে রেখেছিল। বুধবার রাতে মালদহ টাউন স্টেশন থেকেই মাদক পাচার হবে বলে গোপন সূত্রে খবর পায় স্পেশাল টাস্ক ফোর্স। সেই মতো চালানো অভিযানে ধরা পড়ে ওই দম্পতি।

পুলিশ জানিয়েছে, ধৃত দম্পতিকে মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বৃহস্পতিবার মালদহ আদালতে তোলা হবে। ধৃতদের সাত দিনের জন্য হেফাজতে চেয়ে আবেদন জানিয়েছে পুলিশ। এই কারবারে আরও কারা জড়িত ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা করবেন তদন্তকারীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Couple arrested from maldah town station allegedly drugs traffiking