বড় খবর

কুপিয়ে খুন দম্পতিকে, ধারালো অস্ত্রের কোপে মৃত্যু পুত্র-সহ বাকি দুজনেরও

সম্পত্তিগত বিবাদের জেরে হামলা নাকি ঘটনার পিছনে অন্য কোনও কারণ? খতিয়ে দেখছে পুলিশ।

Couple stabbed to death in Nandabazar area of ​​Singur, son injured with sharp weapon
এই বাড়ি থেকেই দু'জনের রক্তাক্ত মৃতদেহ ও জখম অবস্থায় দু'জনকে উদ্ধার করা হয়েছে। ছবি: উত্তম দত্ত

গা শিউরে ওঠার মতো ঘটনা সিঙ্গুরে। বৃহস্পতিবার সাতসকালে বাড়ি থেকে একই পরিবারের চার সদস্যকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাঁদের মধ্যে এক দম্পতির আগেই মৃত্যু হয়েছিল। ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হন দম্পতির ছেলে ও তাঁর বৃদ্ধ ঠাকুর্দা। সম্পত্তিগত বিবাদের জেরে খুন নাকি ঘটনার পিছনে অন্য কোনও কারণ? খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

সিঙ্গুরের নান্দাবাজার এলাকার বাসিন্দা প্যাটেল পরিবার। বাড়ি লাগোয়া তাঁদের করাতকল। এটিই তাঁদের পারিবারিক ব্যবসা। আজ সকালে এই বাড়ি থেকে দীনেশ প্যাটেল এবং তাঁর স্ত্রী অনুসূয়া প্যাটেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গুরুতর জখম দীনেশের বাবা মাভজি প্যাটেল এবং ছেলে ভাবিক প্যাটেলও। তাঁদের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক ছিল। দু’জনকেই কলকাতার হাসপাতালে পাঠানো হয়। কিন্তু তাঁদেরও মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই এলাকার দীর্ঘদিনের বাসিন্দা এই প্যাটেল পরিবার। মঙ্গলবার সকালে বাড়িতেই রক্তাক্ত অবস্থায় তাঁদের পড়ে থাকতে দেখা যায়। খবর দেওয়া হয় সিঙ্গুর থানায়।

পুলিশ এসে দীনেশ প্যাটেল এবং তাঁর স্ত্রী অনুসূয়া প্যাটেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। ওই বাড়ি থেকেই আশঙ্কাজনক অবস্থায় আরও দীনেশ প্যাটেলের ছেলে ও বাবাকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্যাটেল পরিবারের পরিচিতদের মধ্যেই কেউ এই ঘটনায় জড়িত রয়েছে। তাঁদের হাসপাতালে মৃত্যু হয়।

আরও পড়ুন- বঙ্গোপসাগরে শক্তি বাড়াচ্ছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, কোন কোন জেলায় প্রবল ঝড়-বৃষ্টি?

নৃশংস এই হামলার পিছনে সম্পত্তিগত বিবাদও থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারী পুলিশ অফিসাররা। পুলিশের আরও অনুমান, সম্ভবত আজ ভোররাতে এই পরিবারের পরিচিতদের মধ্যে কেউ এসে দরজা খুলতে বলেন। দরজা খুললেই চলে হামলা। ইতিমধ্যেই ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। কয়েকজনকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Couple stabbed to death in nandabazar area of singur son injured with sharp weapon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com