scorecardresearch

বড় খবর

স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে তারকেশ্বরে, হোটেল থেকে উদ্ধার যুগলের দেহ

স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ওই যুগল বৃহস্পতিবার পুজো দিতে এসে তারকেশ্বর মন্দির রোডে একটি ঘর ভাড়া নেয়।

couples dead body found in tarakeswar hotel
যুগলের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। নথি খতিয়ে দেখছে পুলিশ। ছবি- উত্তম দত্ত

তারকেশ্বরে হোটেলের ঘর থেকে যুবক যুবতীর ঝুলন্ত মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছাড়ল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম পূজা হাজরা (২৫) ও বাপণ ঘোষ (২৬)। মিলেছে একটি সুইসাইড নোট। দু’জনেরই বাড়ি বর্ধমানের মন্তেশ্বরে। স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ওই যুগল বৃহস্পতিবার পুজো দিতে এসে তারকেশ্বর মন্দির রোডে একটি ঘর ভাড়া নেয়।

শুক্রবার সকালে চলে যাওয়ার কথা ছিল ওই দু’নের। সকাল নটা নাগাদ দরজা না খোলায় তাঁদের ডাকাডাকি করে হোটেল কর্মীরা। কিন্তু কোনও সাড়াশব্দ না মেলায় হোটেল মালিক পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে ঘরের দরজা ভাঙা হয়। দেখা যায় যে, যুবক যুবতীর দেহ সিলিং ফ্যানে গলায় ফাঁসরত অবস্থায় ঝুলছে।

উদ্ধার হওয়া সুইসাইড নোটে লেখা রয়েছে যে, তাঁদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। পুলিশ সূত্রে খবর, ওই দুই যুবক যুবতীই বিবাহিত ছিলেনএবং তাঁদের সন্তানও রয়েছে। দু’জনের স্বামী, স্ত্রী থাকলেও ওই যুবক যুবতী পরকীয়ায় মগ্ন ছিল। তাঁদের সম্পর্ক কেউ মেনে নেবে না বলেই আত্মহননের পথ বেছে নিয়েছে ওই যুগল।

মন্দির চত্ত্বরে এই ধরণের ঘটনা কিভাবে রোখা যায় তা নিয়ে কাউন্সিলর ও পুলিশকে নিয়ে বৈঠক করা হবে বলে জানিয়েছেন তারকেশ্বর পুরপ্রধান উত্তম কুণ্ডু।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Couples dead body found in tarakeswar hotel434863