scorecardresearch

বড় খবর

‘হাত কেটে গলায় ঝোলানো হবে’, কেষ্ট-গড় বীরভূমে হুঙ্কার দিয়ে বিতর্কে সিপিএমের মীনাক্ষী

পাল্টা দিয়েছেন তৃণমূল বিধায়ক তাপস রায়।

‘হাত কেটে গলায় ঝোলানো হবে’, কেষ্ট-গড় বীরভূমে হুঙ্কার দিয়ে বিতর্কে সিপিএমের মীনাক্ষী
বীরভূমের লোহাপুরে শাসকদলকে বিঁধে পুলিশকে কড়া হুঁশিয়ারি যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের।

বর্ধমানের কার্ডন গেটের কাছে তাণ্ডবের রেশ এখনও টাটকা। তার মধ্যেই ফের বিতর্কিত বয়ান সিপিএম নেত্রীর। বীরভূমের লোহাপুরে শাসকদলকে বিঁধে পুলিশকে কড়া হুঁশিয়ারি যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের। হাত কেটে গলায় ঝুলিয়ে দেওয়ার হুমকি দিয়ে রাখলেন একুশের নির্বাচনে নন্দীগ্রামের সিপিএম প্রার্থী।

সোমবার বিকেলে বীরভূমের নলহাটি ২ ব্লকের লোহাপুরে গরুর হাটের পাশে একটি মাঠে ডিওয়াইএফআইয়ের ২০তম জেলা সম্মেলনে বক্তব্য রাখেন মীনাক্ষী। সেখানে তিনি শাসকদলকে নিশানা করেন। হুমকি দেন, “চার দিকে সন্ত্রাসের পরিবেশ তৈরি করা হচ্ছে। প্রতিবাদ করলে সরকারি প্রকল্প থেকে নাম বাদ দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। সরকারি প্রকল্প কি তৃণমূল নেতাদের জমিদারির টাকায় হয়? সাধারণ মানুষের করের টাকায় হয়। সরকারি প্রকল্প থেকে নাম বাদ দিলে যে হাত দিয়ে নাম বাদ দেওয়া হবে, সেই হাতটা আর শরীরে থাকবে না। সেই হাতটা গলায় ঝুলবে। তার ব্যবস্থা আমরা করব।”

উল্লেখ্য, কয়েকদিন আগেই বামেদের আইন অমান্য আন্দোলন ঘিরে রণক্ষেত্র হয় বর্ধমানের কার্জন গেট সংলগ্ন এলাকা। ব্যাপক তাণ্ডব চালান সিপিএম কর্মীরা। বাধা দিতে গেলে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ হয়। পাল্টা লাঠিচার্জ করে পুলিশ, ফাটায় কাঁদানে গ্যাসের শেল।

আরও পড়ুন পঞ্চায়েত ভোটের আগেই সক্রিয় মুকুল, ‘কৌশল’ তৈরিতে তৃণমূল ভবনে বিজেপি বিধায়ক!

কার্জন গেট এলাকায় ব্যাপক ভাঙচুর চালায় সিপিএম কর্মীরা। উপড়ে ভেঙে দেওয়া হয় বিশ্ব বাংলা লোগো, ভাঙচুর হয় দোকানপাট, লুঠ করা হয় ফলের দোকানে। যা নিয়ে অস্বস্তি তৈরি হয়েছিল আলিমুদ্দিনে। তার মধ্যেই ফের বিস্ফোরক মন্তব্য মীনাক্ষীর। এই প্রসঙ্গ তৃণমূল বিধায়ক তাপস রায় বলেছেন, “এ ভাবেই ওঁরা লোকসভা আর বিধানসভায় শূন্য হয়েছে। আরও হবে এর পর।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cpim bengal youth leader minakshi mukherjee slams tmc