scorecardresearch

বড় খবর

বড় সমস্যায় সূর্যকান্ত মিশ্র, অভিযোগ জানানো হল কর্তৃপক্ষের কাছে

ঘণ্টার পর ঘণ্টা কেটে গেলেও হ্যাকারদের কবল থেকে মুক্ত হয়নি সিপিএম নেতার অ্যাকাউন্টটি।

বড় সমস্যায় সূর্যকান্ত মিশ্র, অভিযোগ জানানো হল কর্তৃপক্ষের কাছে
সূর্যকান্ত মিশ্র

এবার হ্যাকারদের নিশানায় সিপিএমের প্রাক্তন রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের ফেসবুক অ্যাকাউন্ট। রাজ্য সিপিএমের অন্যতম এই শীর্ষ নেতার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করে প্রোফাইল পিকচার ও কভার ফটো বদলে দেওয়া হয়েছে। রবিবার রাতে সূর্যকান্ত মিশ্রের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হলেও এই প্রতিবেদন লেখা পর্যন্ত তা এখনও মুক্ত হয়নি।

রবিবার রাত থেকে সিপিএমের প্রাক্তন রাজ্য সম্পাদক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী সূর্যকান্ত মিশ্রের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা কেটে গেলেও হ্যাকারদের কবল থেকে মুক্ত হয়নি সিপিএম নেতার অ্যাকাউন্টটি। যা নিয়ে রীতিমতো অসন্কতো, প্রকা করতে দেখা গিয়েছে নেটিজনেদের একাংশকে। অনেকেই এবিষয়ে রিপোর্ট করতে পরামর্শ দিচ্ছেন। অনেকে আবার সূর্যকান্ত মিশ্রর অ্য়াকাউন্ট হ্যাক করা হয়েছে জানিয়ে অনেককে সতর্কও করেছেন। সব মিলিয়ে নেটপাডায় সিপিএম নেতার অ্যাকাউন্ট হ্যাকের বিষয়টি নিয়ে এখন জোর চর্চা। কেয়কজন আবার মজা করে লিখেছেন, ‘ছট পজো বলে বোধ হয় অ্যাকাউন্টের ছবি পাল্টেছেন সূর্যবাবু।’

রবিবার রাতে হঠাৎই দেখা যয়া সিপিআইম নেতা সূর্যকান্ত মিশ্রে ফেসবুক পেজের প্রোফাইল পিকচার বদল করা হয়েছে। দক্ষিণ ভারতের অভিনেতা সূর্যের একটি ছবি দেওয়া হয়েছে সূর্যকান্ত মিশ্রের অ্যাকাউন্টে। শুধু আইন য় অ্যাকাউন্টের কবার ফোটেতও দক্ষিণ ওই সুপারস্চারের ছবি দেওয়া হয়েছে। এরপরেই সূর্যকান্ত মিশ্রের অ্যাকাউন্ট হ্যাক হওয়ার বিষয়টি প্রকাশ্যে আসে। যদিও সূর্যকান্ত মিশ্র নিজে এব্যাপারে তাঁর প্রতিক্রিয়া এখনও দেননি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cpims former state secretary suryakant mishra facebook account hacked