scorecardresearch

বড় খবর

অতর্কিতে হানায় চোখ কপালে পুলিশেরও, AK-47-সহ পাকড়াও দুষ্কৃতী

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র-সহ পুলিশ ওই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

অতর্কিতে হানায় চোখ কপালে পুলিশেরও, AK-47-সহ পাকড়াও দুষ্কৃতী
একে-৪৭-সহ গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী। ছবি: অনির্বাণ কর্মকার।

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে একে ৪৭, দেশি কার্বাইন-সহ বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। পাণ্ডবেশ্বর থানার পুলিশের জালে কুখ্যাত এক দুষ্কৃতী। আগ্নেয়াস্ত্রগুলি বিক্রি করতে এসেই পুলিশের জালে ধরা পড়েছে ওই দুষ্কৃতী। আগেভাগে সেখানে জড়ো হয়ে যায় পাণ্ডবেশ্বর থানার পুলিশ। হাতেনাতে গ্রেফতার করা হয় ওই দুষ্কৃতীকে। বাজেয়াপ্ত করা হয়েছে তার সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্রগুলিও।

কোলিয়াড়ি এলাকার কুখ্যাত দুষ্কৃতী সুনীল ওরফে শোলে পাসওয়ান এবার পুলিশের জালে। পাণ্ডবেশ্বর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে পাণ্ডবেশ্বরের তিন নম্বর কোলিয়ারি এলাকায় বেশ কিছু আগ্নেয়াস্ত্রগুলি কেনার জন্য এক দুষ্কৃতী আসে।

গোপন সূত্রে এই খবর আগেই পেয়ে গিয়েছিল পুলিশ। সেই মতো আগেভাগে সেখানো ওঁত পেতে দুষ্কৃতীদের অপেক্ষায় ছিলেন পুলিশকর্মীরা। অতর্কিতে চালানো অভিযানে ধরা পড়ে এক দুষ্কৃতী। তবে পুলিশের নাগাল পেরিয়ে চম্পট দিয়েছে আরও এক দুষ্কৃতী। বাজেয়াপ্ত করা হয়েছে দেশি কার্বাইন, দেশি পাইপগান, একে-৪৭-সহ বেশ কিছু কার্তুজ।

আরও পড়ুন- ‘তৃণমূলকে চোর-চোর বলবেন না, এলাকা ছাড়তে হবে’, CPM-BJP-কে বেনজির ‘হুমকি’ সৌগতর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাণ্ডবেশ্বর এলাকার কুখ্যাত কয়লা মাফিয়া নূরে আলমের দেহরক্ষী ছিল ধৃত সুনীল নামে এই দুষ্কৃতী। এলাকার কয়লার কারবার রমরমিয়ে চলার সময়ে সন্ত্রাস চালাতেই এই আগ্নেয়াস্ত্রগুলির ব্যবহার হতো।

নূরে আলম খুন হওয়ার পর থেকে এলাকায় কয়লা এবং বালির কারবার চালাতে এই আগ্নেয়াস্ত্রগুলি ব্যবহার করত শোলে পাশওয়ান। তবে এবার শোলেও পুলিশের জালে ধরা পড়েছে। ধৃতকে জেরা করে এলাকায় বেআিনিঅস্ত্রের কারবারিদের ব্যাপারেও আরও তথ্য মিলবে বলে আশাবাদী পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Criminal arrest with ak 47 rifles at pandabeswar