বড় খবর

হাবড়ায় ডোবা থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ, এলাকায় চাঞ্চল্য

ব্যক্তিগত আক্রোশ নাকি রাজনৈতিক কারণে খুন, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন।

Habra desd body
প্রতীকী ছবি

ভোটের দিন সকালে উত্তর ২৪ পরগনার হাবড়ায় অজ্ঞাতপরিচয় এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

হাবড়ার কৈপুকুরের জমিদার গেট এলাকায় রাস্তার পাশের একটি ডোবা থেকে রক্তাক্ত অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার হয়। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। দেহটিকে শনাক্ত করা যায়নি। মৃতের সঙ্গে কোনও রাজনৈতিক যোগ আছে কিনা, তাও এখনও স্পষ্ট নয়।

স্থানীয়দের দাবি, ওই যুবক এলাকার নন। বাইরে থেকে খুন করে এনে ওই ডোবায় দেহটি ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনার সঙ্গে ভোটের কোনও যোগ আছে কিনা সেটা জানতে চেয়ে জেলা প্রশাসনের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কমিশন।

এদিন সকালে ভোট শুরুর কয়েক ঘন্টার মধ্যেই উত্তর ২৪ পরগনার নানা কেন্দ্র থেকে রাজনৈতিক সংঘর্ষের ঘটনার খবর মিলছে। এ দিন সকালে কাঁচরাপাড়ায় আক্রান্ত তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর উৎপল দাশগুপ্ত। বিজেপি কর্মীরা তাঁর মাথা কোদালের বাঁট দিয়ে মেরে ফাটিয়ে দিয়েছে বলে অভিযোগ। যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা বলে দাবি বিজেপির। অশোকনগরে আবার বিজেপির এক নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। খড়দা কেন্দ্রের একাধিক বুথে বিজেপি এজেন্টদের বসতে বাধার অভিযোগ পদ্ম প্রার্থী শালভদ্র দত্তের। আমডাঙাতেও তৃণমল আইএসএফ ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উটেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dead body of an unidentified man found in habra west bengal election 2021

Next Story
বাংলায় সব রেকর্ড ভাঙল দৈনিক সংক্রমণ, একদিনে আক্রান্ত প্রায় ১১ হাজার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com