scorecardresearch

বড় খবর

বাবুঘাটে হুলস্থূল, প্রতিমার কাঠামো সরাতেই বেরোল পচাগলা দেহ

মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পশ্চিম বন্দর থানার পুলিশ।

বাবুঘাটে হুলস্থূল, প্রতিমার কাঠামো সরাতেই বেরোল পচাগলা দেহ
বাবুঘাটে পচাগলা দেহ উদ্ধার।

বাবুঘাটে হুলস্থূল। প্রতিমার কাঠামো সরাতেই নজরে এল পচাগলা মৃতদেহ। কলকাতার পশ্চিম বন্দর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে। এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি। পুলিশ মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

দশমীতে বাবুঘাটে অন্য বারের মতো এবারও শহর কলকাতা ও শহরতলির বহু দুর্গাপ্রতিমার বিসর্জন হয়েছে। একাদশীর সকাল থেকে চলে ঘাট পরিষ্কারের কাজ। ঘাট পরিষ্কারের কাজ করতে গিয়ে একটি দুর্গা প্রতিমার কাঠামো সরাচ্ছিলেন কয়েকজন। কাঠামোটি সরাতেই একটি পচাগলা মৃতদেহ নজরে আসে তাঁদের। মুহূর্তে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘাট চত্বরে।

খবর পেয়ে পশ্চিম বন্দর থানার পুলিশ আধিকারিকরা পৌঁছে যান ঘটনাস্থলে। নদী থেকে তোলা হয় মৃতদেহটি। তবে মৃতদেহটিতে পচন ধরে গিয়েছিল বলে জানা গিয়েছে। সেই কারণেই সেটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে দেহটি একটি পুরুষের বলেই জানা গিয়েছে। মৃতদেহটি তুলে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন- দুর্গা প্রতিমা বিসর্জনে দুর্ঘটনা, মাল নদীতে হড়পা বানে মৃত ৮, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

জানা গিয়েছে, প্রতিবারের মতো এবারও দুর্গা প্রতিমা বিসর্জনের পরে পুরসভার কর্মীরা ঘাট পরিষ্কারের কাজ করছিলেন। নদী থেকে প্রতিমার কাঠামো ছাড়াও প্রতিমার সাজসজ্জার বেশ কিছু সামগ্রী তোলা হচ্ছিল। সেই কাজ করতে গিয়েই এদিন ওই মৃতদেহটি নজরে আসে। একটানা কয়েকদিন ধরে এখন চলবে প্রতিমা নিরঞ্জন-পর্ব। দশমী থেকে শুরু করে টানা কয়েকদিন দফায়-দফায় প্রতিমা বিসর্জন চলবে নদীতে। শুধু বাবুঘাটই নয়, কলকাতা-হাওড়ার একাধিক নদী ঘাটে চলবে প্রতিমা নিরঞ্জন পর্ব।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Deadbody recover from kolkata babughat