তৃণমূলের ড্যামেজ কন্ট্রোল! যুবর রাজ্য কমিটি থেকে বাদ পড়তেই নয়া পদে দেবাংশু: Debangshu Bhattacharya is now TMC's new social media and IT Cell head | Indian Express Bangla

তৃণমূলের ড্যামেজ কন্ট্রোল! যুবর রাজ্য কমিটি থেকে বাদ পড়তেই নয়া পদে দেবাংশু

লক্ষ্মীবারে তৃণমূলের তরফে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে এই কথা।

তৃণমূলের ড্যামেজ কন্ট্রোল! যুবর রাজ্য কমিটি থেকে বাদ পড়তেই নয়া পদে দেবাংশু
যুবর নয়া কমিটি থেকে বাদ পড়লেও আর বড় পদ পাচ্ছেন দেবাংশু ভট্টাচার্য।

বুধবার যুব তৃণমূলের রাজ্য কমিটির নাম ঘোষণা হতেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছিল। খেলা হবে গানের স্রষ্টা, যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের নাম বাদ পড়েছিল সেই নয়া কমিটি থেকে। দুবছর ধরে যুবর সাধারণ সম্পাদকের নামই বাদ নয়া কমিটি থেকে! যার পর ব্যাপক শোরগোল পড়ে যায় দেবাংশুর একটি ফেসবুক পোস্ট থেকে। যেখানে তিনি উল্লেখ করেন, তিনি তৃণমূলের কাজ ছাড়লেন। জল্পনা ছড়ায়, রাজ্য কমিটিতে জায়গা না পেয়ে দলই ছেড়ে দিচ্ছেন যুব নেতা।

কিন্তু ২৪ ঘণ্টার মধ্যে পট পরিবর্তন। যুবর নয়া কমিটি থেকে বাদ পড়লেও আর বড় পদ পাচ্ছেন দেবাংশু। এবার থেকে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া এবং আইটি সেলের প্রধান হচ্ছেন দেবাংশু। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা হলেন দেবাংশু। লক্ষ্মীবারে তৃণমূলের তরফে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে এই কথা। মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নয়া এই সেলের সূচনা করলেন। আর মাথায় বসানো হল দেবাংশুকে।

বুধবার যুবর রাজ্য কমিটিতে নাম না থাকার পর দেবাংশু তাঁর পেজে আপডেট করেন, তিনি যুব তৃণমূলের কাজ ছেড়ে দিয়েছেন। তাতেই আরও জল্পনা গাঢ় হয়। তৃণমূলের রাজ্য মুখপাত্র হিসাবে ফেসবুক প্রোফাইল থেকে দেবাংশুর এই পোস্ট নিয়ে হইচই পড়ে যায়। বিরোধী দল বিজেপি, সিপিএম, কংগ্রেসের তরফে কটাক্ষ করা হয় দেবাংশুকে। কিন্তু শাসকদলের পক্ষে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি সরব নেতাকে এবার দলের আইটি সেলের প্রধান করা হল।

আরও পড়ুন মমতার সরকারের দারুণ প্রশংসায় নয়া রাজ্যপাল, সিভি আনন্দ বোসের মন্তব্যে চর্চা তুঙ্গে

যদিও রাজনৈতিক মহলের মতে, পুরোটাই ড্যামেজ কন্ট্রোল। যুবর কমিটিতে জায়গা না পেয়ে যাতে তৃণমূল ছেড়ে না দেন তাই তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোল করতে দেবাংশুকে আইটি সেলের প্রধান করা হয়েছে। অনেকের মতে, এই পদ গুরুত্বহীন। বরং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেকনজরে না থাকার দরুণ যুবর নয়া কমিটি থেকে বাদ পড়েছেন দেবাংশু।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Debangshu bhattacharya is now tmcs new social media and it cell head

Next Story
মমতার সরকারের দারুণ প্রশংসায় নয়া রাজ্যপাল, সিভি আনন্দ বোসের মন্তব্যে চর্চা তুঙ্গে