scorecardresearch

বড় খবর

ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা, এবার তৃণমূল সাংসদের বাড়িতেও ডেঙ্গুর থাবা

ইতিমধ্যে রাজ্যে আক্রান্তের সংখ্যা ৫০ হাজার ছুঁইছুঁই। উৎসবের আবহে করোনা নিম্নমুখী, তবে বেড়েই চলেছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা।

ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা, এবার তৃণমূল সাংসদের বাড়িতেও ডেঙ্গুর থাবা
তৃণমূল সাংসদের ঘরে ডেঙ্গুর থাবা।

ক্রমেই বাড়ছে ডেঙ্গু-উদ্বেগ। রাজ্যজুড়ে হু হু করে বেড়েই চলেছে মশাবাহিত এই রোগে আক্রান্তের সংখ্যা। এবার ডেঙ্গুর থাবা তৃণমূল সাংসদের ঘরেও। ডেঙ্গু আক্রান্ত হলেন হুগলির আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী এবং কন্যা। আপাতত দু’জনেই ভর্তি রয়েছেন হাসপাতালে। তবে অপরূপা পোদ্দারের ডেঙ্গু রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জনা গিয়েছে।

রাজ্যে রীতিমতো আতঙ্কের পরিবেশ তৈরি করেছে ডেঙ্গু। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে উর্ধ্বমুখী মৃতের সংখ্যাও। শুক্রবারই ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালের এক স্বাস্থ্য কর্তার। শীত পড়ার সঙ্গে সঙ্গে ডেঙ্গু কিছুটা হলেও নিয়ন্ত্রণে আসতে পারে বলে আশাবাদী স্বাস্থ্য বিশারদরা। তবে এখনই যথোপযুক্ত পদক্ষেপ করা না হলে আগামী ফেব্রুয়ারি-মার্চে ডেঙ্গুর আবারও বাড়বাড়ন্তের আশঙ্কা করছেন বিশেষজ্ঞদের একাংশ। ডেঙ্গু নিয়ন্ত্রণে তাই এখন থেকেই বিরাট তোড়জোড়ের কথা বলছেন তাঁরা।

শহর থেকে জেলা, ডেঙ্গুর বাড়বাড়ন্ত চলছেই। এবার ডেঙ্গু থাবা বসাল আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের ঘরে। জানা গিয়েছে, অপরূপা পোদ্দারের স্বামী ও কন্যা দু’জনেই ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। তাঁদের শ্রীরামপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও সাংসদের ডেঙ্গু রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- স্বাস্থ্য কর্তার মৃত্যু, ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৫০ হাজার! আরও সতর্ক হওয়ার পরামর্শ চিকিৎসকদের

ফি বছর বর্ষাকাল শেষ হলেই ডেঙ্গুর উপদ্রব বাড়ে। এবারেও যেন তার ব্যতিক্রম হল না। বর্ষার শেষ দিক থেকেই শহর থেকে জেলা, সর্বত্রই ঘাঁটি জমাতে শুরু করে মশাবাহিত এই রোগ। এবার উৎসবের মরশুম জুড়ে আতঙ্ক বয়ে নিয়ে গিয়েছে ডেঙ্গু। তবে উৎসবের মরশুমের শেষে আতঙ্গ তুঙ্গে তুলেছে এই রোগ। শহরাঞ্চল থেকে মশাবাহিত এই রোগ ছড়িয়ে পড়ছে একাধিক জেলায়। কলকাতা ও দুই ২৪ পরগনা, হাওড়ার পাশাপাশি হুগলিতেও আতঙ্ক বাড়াচ্ছে ডেঙ্গু। এছাড়াও উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় ক্রমেই বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Dengue affected arambag tmc mp aparupa poddars husband and daughter