বড় খবর

বিধানসভার ডেপুটি স্পিকার হায়দার আজিজ শফির জীবনাবসান

হায়দার আজিজ শফি পেশাগত জীবনে ছিলেন দুঁদে আই পি এস অফিসার। বহু গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন কর্মজীবনে। দক্ষ প্রশাসক হিসাবে খ্যাতি ছিল শফির।

মমতা বন্দোপাধ্যায়ের মন্ত্রিসভায় মন্ত্রিত্বের দায়িত্বও দক্ষতার সঙ্গে সামলেছেন শফি।

প্রয়াত হলেন পশ্চিমবঙ্গ বিধানসভার ডেপুটি স্পিকার হায়দার আজিজ শফি। আজ সকালে বাড়ি থেকে বিধানসভায় যাওয়ার জন্য প্রস্তুত হওয়ার সময় নিজের বাসভবনে হঠাৎ অসুস্থ বোধ করেন। তাঁকে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সকাল সোয়া দশটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শফি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩।

হায়দার আজিজ শফি পেশাগত জীবনে ছিলেন দুঁদে আই পি এস অফিসার। বহু গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছেন কর্মজীবনে। দক্ষ প্রশাসক হিসাবে খ্যাতি ছিল শফির। সফল চাকরিজীবন থেকে অবসর নেওয়ার পর যোগ দেন তৃণমূল কংগ্রেসে। বিধায়ক নির্বাচিত হন হাওড়ার উলুবেড়িয়া (পূর্ব) কেন্দ্র থেকে। মমতা বন্দোপাধ্যায়ের মন্ত্রিসভায় মন্ত্রিত্বের দায়িত্বও দক্ষতার সঙ্গে সামলেছেন বেশ কয়েক বছর। বর্তমানে তিনি ছিলেন বিধানসভার ডেপুটি স্পিকার।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deputy speaker of the west bengal legislative assembly ha safwi passed away

Next Story
বর্ধমানে বিজেপি কর্মী হত্যায় ধৃত তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com