পর্যটকদের সঙ্গে ভ্যানচালকদের হাতাহাতি, দিঘায় আহত ১২

বনগাঁ এলাকা থেকে রবিবার দিঘায় পৌঁছয় প্রায় ৩০০ জনের একটি দল। ওই দলে রয়েছেন বনগাঁ পুরসভার বর্তমান চেয়ারম্যান শঙ্কর আঢ্য এবং প্রাক্তন চেয়ারপার্সন জ্যোৎস্না আঢ্য।

By: Ranjan Maity Kolkata  Updated: Jan 14, 2019, 7:01:29 AM

বনগাঁর পর্যটকদের সঙ্গে স্থানীয় ভ্যানচালকদের হাতাহাতি ও দফায় দফায় সংঘর্ষের সাক্ষী থাকল দিঘার সমুদ্রসৈকত। রবিবার বিকেলে এ ঘটনার সূত্রপাত ভ্যান ভাড়া নিয়ে। পরিস্থিতি সামাল দিতে দিঘার দুই থানা এবং রামনগর থানার পুলিশকে আসরে নামতে হয়।

স্থানীয় সূত্র এবং পুলিশের তরফ থেকে জানা গিয়েছে, বনগাঁ এলাকা থেকে রবিবার দিঘায় পৌঁছয় প্রায় ৩০০ জনের একটি দল। ওই দলে রয়েছেন বনগাঁ পুরসভার বর্তমান চেয়ারম্যান শঙ্কর আঢ্য এবং প্রাক্তন চেয়ারপার্সন জ্যোৎস্না আঢ্য। ওই দলটির দশ জন এদিন বিকেলে একটি ভ্যান ভাড়া করে উদয়পুর সৈকতে যান। ফেরার পর তাঁরা কম ভাড়া দেন বলে ভ্যানচালকদের অভিযোগ। এ নিয়ে বচসা শুরু হলে সংখ্যাধিক পর্যটকরা ভ্যান চালককে মারধর করেন বলে জানা গিয়েছে। এ ঘটনার কথা জানাজানি হতে দল ভারী করেন ভ্যানচালকরাও। উত্তেজিত ভ্যান চালকরা পর্যটক দল যে দুটি হোটেলে রয়েছে সেখানেও হামলা চালায় বলে অভিযোগ।

ঘটনায় ১২ জন আহত হয়েছেন বলে খবর

পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় দু পক্ষের প্রায় জনা বারো আহত হয়েছেন। উভয়পক্ষের কয়েকজনকে আটকও করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ইন্দ্রজিৎ বসু এ ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। উভয়পক্ষকে আলোচনায় বসিয়ে মিটমাটের চেষ্টা চালানো হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook


Title: Digha Clash: পর্যটকদের সঙ্গে ভ্যানচালকদের হাতাহাতি, দিঘায় আহত ১২

Advertisement