scorecardresearch

বড় খবর

‘ঝগড়া করবেন না, কাটমানি বন্ধ করে দিন’, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে দিলীপের ‘নরম খোঁচা’

বছর শুরুর প্রথম দিনে তৃণমূলকে বিঁধলেন দিলীপ।

‘ঝগড়া করবেন না, কাটমানি বন্ধ করে দিন’, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে দিলীপের ‘নরম খোঁচা’
ফের দিলীপ ঘোষের নিশানায় তৃণমূল।

তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে আজব টিপ্পনি দিলীপ ঘোষের। ”ঝগড়াঝাটি করবেন না। একসাথে থাকুন। কাটমানি বন্ধ করে দিন।” রবিবার বছর শুরুর প্রথম দিনে ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে এভাবেই তৃণমূলকে বিঁধলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

২০২২ শেষে এল ২৩। দিলীপ ঘোষের বদল নেই। স্বভাবসিদ্ধ ঢঙেই আজও তৃণমূলকে বিঁধলেন বিজেপি নেতা। আজ রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। জোড়াফুলের প্রতিষ্ঠা দিবসে ফের একবার দিলীপ ঘোষের টিপ্পনি। রবিবার নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ।

আরও পড়ুন- বছর শুরুর প্রথম দিনেই ফিকে শীতের আমেজ, হাড়কাঁপানো ঠান্ডার কামব্যাক কবে?

সেখানেই সাংবাদিকরা আজ তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের প্রসঙ্গ দিলীপ ঘোষকে জানান। উত্তরে বিজেপি নেতা তৃণমূল নেতৃত্বকে বিঁধে বলেন, ”প্রতিষ্ঠা দিবসে বার্তা পার্টির লোকের জন্য দেবেন। এখন ঝগড়াঝাঁটি করবেন না। একসাথে থাকুন কাটমানি বন্ধ করে দিন। তৃণমূল কংগ্রেসের বন্ধুদের তাঁদের প্রতিষ্ঠা দিবসের শুভেচ্ছা জানাচ্ছি। এই নতুন বছরের সত্যি সত্যি বাংলার জন্য যদি কিছু করেন, তার জন্যই আবেদন করব।

এদিকে, দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আজ সকালে উত্তর কলকাতায় বর্ণাঢ্য পদযাত্রার আয়োজন করে তৃণমূল। রঙিন শোভাযাত্রায় পা মিলিয়েছিলেন উত্তর কলকাতার বিজেপি সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা-সহ তৃণমূল নেতৃত্ব। ধামসা-মাদল সহযোগে লোকশিল্পীরা আরও বেশি বর্ণময় করে তুলেছিলেন তৃণমূলের এই শোভাযাত্রাকে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh criticize tmc on their foundation day