scorecardresearch

বড় খবর

‘বাকি জীবনটা যেন জেলেই থাকে’, অনুব্রতর গ্রেফতারিতে সোচ্চার দিলীপ

গরু পাচার মামলায় বৃহস্পতিবারই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই।

‘বাকি জীবনটা যেন জেলেই থাকে’, অনুব্রতর গ্রেফতারিতে সোচ্চার দিলীপ
অনুব্রত মণ্ডলকে কটাক্ষ দিলীপ ঘোষের।

‘বাকি জীবনটা যেন জেলে থাকে, সেই বন্দোবস্তই হওয়া উচিত’। অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে সুর চড়ালেন দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বোলপুরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। গরু চুরি মামলায় তাঁর যোগ রয়েছে বলে অভিযোগ সিবিআইয়ের।

শেষমেশ গ্রেফতার অনুব্রত মণ্ডল। একটানা ৯ বার সিবিআই তলব এড়ানোর পর বৃহস্পতিবার সকালে আচমকা বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের বাড়িতে হানা দেয় সিবিআই। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে অনুব্রতর বাড়িতে ঢোকেন সিবিআই আধিকারিকরা। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতাকে।

এদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে তৃণমূলকে বিঁধে ফের একবার ময়দানে বিরোধীরা। গোটা বীরভূমকে অনুব্রত শোষণ করেছেন বলে সুর চড়িয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি বলেন, ”বহু মানুষের ভবিষ্যৎ অন্ধকার করেছে। বহু পরিবারকে সর্বশান্ত করেছে। গরিব একটা জেলা বীরভূম, তাকে আরও শোষণ করেছে। জেলার মানুষের হাহাকারের ফল তো ভুগতে হবে।”

আরও পড়ুন- SSC দুর্নীতি: CBI হেফাজতে সংস্থার প্রাক্তন উপদেষ্টা ও সচিব

অনুব্রতকে কটাক্ষ করে তিনি আরও বলেন, ”অক্সিজেন কম থাকায় যদি এত উৎপাত করে, তবে অক্সিজেন ঠিকঠাক গেলে কি করত এই লোকটা? এই ধরনের লোককে সমাজ থেকে আলাদা করা দরকার। বাকি জীবনটা যেন জেলে থাকে, সেই বন্দোবস্ত হওয়া উচিত। আরও দু’একজনকে ধরলে হয়তো পুরো প্রশাসনটাই সিবিআইয়ের বিরুদ্ধে লেলিয়ে দেবে। ভোট পরবর্তী হিংসায় এই লোকটার বিরাট হাত আছে। এই ধরনের লোক যেন মোটেই জেলের বাইরে না থাকে।”

আরও পড়ুন- Anubrata Mondal CBI raid Live: বুধবার মধ্যরাতে বোলপুরে সিবিআই, বৃহস্পতির সকালেই গ্রেফতার অনুব্রত

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh slams anubrata mandal