scorecardresearch

বড় খবর

মহাষ্টমীতে বাংলায় টুইট মোদীর, জানালেন দুর্গাপুজোর শুভেচ্ছা

‘মা দুর্গার আশীর্বাদ সর্বদা আমাদের সকলের উপর বর্ষিত হোক। তাঁর আশীর্বাদে আমাদের সমাজ আনন্দ ও খুশিতে ভরে উঠুক।’

durga puja 2021 modi tweets on maha ashtami in bengali
মোদীর দুর্গাঅষ্টমীর শুভেচ্ছা টুইট।

মহালয়ার পর ফের দুর্গা অষ্টমীতে শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদী। মহাষ্টমীর সকালে বাংলায় টুইট করে উমা আবাহনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রার্থনা করলেন, যেন মা দুর্গার আশীর্বাদ সর্বদা সকলের উপর বর্ষিত হয়।

টুইটবার্তায় প্রধানমন্ত্রী মোদী লিখেছেন, ‘আজ দুর্গাপুজোর মহাষ্টমীর পুণ্য লগ্নে আপনাদের সকলকে শুভেচ্ছা জানাই। মা দুর্গার আশীর্বাদ সর্বদা আমাদের সকলের উপর বর্ষিত হোক। তাঁর আশীর্বাদে আমাদের সমাজ আনন্দ ও খুশিতে ভরে উঠুক।’

ডামাডোলের মধ্যেও এবারও ইজেডসিসিতে বিজেপির দুর্গা পুজো হচ্ছে, তবে তার আড়ম্বর গত বছরের তুলনায় ফিকে। ভোটের বাংলায় গতবার ভার্চুয়ালভাবে এই পুজোর উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। এবার আর তা হয়নি। রাজ্য বিজেপি সবাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পুজোর উদ্বোধন করেছেন। যাননি সর্বভারতীয় বিজেপি সহসভাপতি তথা এ রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আগেই তিনি বলেছিলেন, ‘পুজো করা কোনও রাজনৈতিক দলের কাজ নয়।’ প্রকট পুজো নিয়ে গেরুয়া বাহিনীর অন্দরের কাজিয়া।

ভোটে পরাজয়, অধরা বাংলার মসনদ। ভবানীপুরের উপনির্বাচন বাকি দুই কেন্দ্রের ভোটের পর্যদুস্ত পদ্ম বাহিনী। এই অবস্থায় দলের পুজে নিয়েও মতান্তর। যাকে ইস্যু করে গেরুয়া শিবিরকে নিশানা করে তৃণমূল সহ অন্য রাজনৈতিক দলগুলি।

এই অবস্থায় বাঙালির সেরা উৎসব দুর্গা-অষ্টমীতে বাংলায় শুভেচ্ছা বার্তা টুইট করে বাঙালিদের মন জয়ের চেষ্টায় খোদ প্রধানমন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Durga puja 2021 modi tweets on maha ashtami in bengali