জঙ্গলমহলে জমজমাট খেলা হবে দিবস, মাঠ মাতালেন চিয়ার লিডাররা

Khela Hobe Diwas: প্রত্যন্ত অঞ্চলে মঞ্চে চিয়া লিডারের উপস্থিতি দেখতে আরো ভিড় জমে।

Khela Hobe, East Burdwan, cheer Leader
মঞ্চ মাতাচ্ছেন চিয়ার লিডাররা।

Khela Hobe Diwas: মুখ্যমন্ত্রীর ঘোষণা মোতাবেক সোমবার রাজ্যব্যাপী আয়োজিত হয়েছিল ‘খেলা হবে’ দিবস। ইতিমধ্যে ১৬ অগাস্ট অর্থাৎ এদিন থেকেই রাজ্যে কিছুটা লাঘব হয়েছে কোভিড বিধি। সেই আবহে পূর্ব বর্ধমানের ভাল্কিতে ‘খেলা হবে’ দিবসের অনুষ্ঠানকে ঘিরে বিতর্ক। অনুষ্ঠানের আয়োজকেরা আবার কোভিড শিথিলকে শিখণ্ডী খাড়া করেছেন।

এদিন রাজ্য সরকার অনুষ্ঠিত খেলা হবে দিবস ঘিরে গোটা পূর্ব বর্ধমান জেলায় একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।তেমনই এক অনুষ্ঠান আয়োজন হয় আউশগ্রাম-২ নম্বর ব্লকের ভাল্কি অঞ্চলেও। খেলা হবে দিবস উপলক্ষে জাঁকজমক ফুটবল খেলার আয়োজন করা হয়। সেই খেলআর ফাঁকেই হঠাৎ দু’জন চিয়ার লিডার মঞ্চে এসে নাচ পরিবেশন করেন। এমনিতেই ফুটবল খেলাকে ঘিরে ভিড় ছিল। তার মধ্যে প্রত্যন্ত অঞ্চলে মঞ্চে এভাবে চিয়া লিডারের উপস্থিতি দেখতে আরো ভিড় জমে। ভিড়ে কোভিড বিধি উপেক্ষার অভিযোগ উঠেছে। দেখা গিয়েছে, সেই সময় অনেকের মুখেই মাস্ক ছিল না।

এই অনুষ্ঠানের আয়োজনের দায়িত্বে ছিল ভাল্কি অঞ্চল তৃণমূল কংগ্রেস। স্থানীয় তৃণমূল সভাপতি অরূপ মিদ্দার মন্তব্য, ‘এখন সিনেমা থিয়েটার বন্ধ। বিনোদন বলে কিছু নেই। তাই একটু বিনোদন দিতে চেয়েছি।’ কোভিড বিধি উপেক্ষা এবং মাস্ক না পরা নিয়ে তাঁর সাফাই, ‘যারা মঞ্চে আছেন তারাও হয়তো অনেকেই মাস্ক পরেনি।কিন্তু মুখ্যমন্ত্রী অনেক ছাড় দিয়েছেন। আমরা কোভিড বিধি মেনেই চলেছি।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: East burdwan observed khela hobe diwas while cheer leader shows their skilled state

Next Story
কাল থেকে খুলে যাচ্ছে বিনোদন পার্ক-জাদুঘর! কী বলা নবান্নের নতুন নির্দেশেmanoj malviya is acting director general of West Bengal state police
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com