scorecardresearch

বড় খবর

কার দাবি সত্যি? ফের ইডি-র তলব তাপসকে, কুন্তলের মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা

সত্য উদঘাটনের মরিয়া মরিয়া

কার দাবি সত্যি? ফের ইডি-র তলব তাপসকে, কুন্তলের মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা
সত্য জানতে চায় ইডি।

হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ এসএসসি নিয়োগ দুর্নীতিতে সাড়ে ১৯ কোটি টাকা তুলেছিলেন। সিবিআই দফতর থেকে বেরিয়ে এই দাবি আগাগোড়া করেছেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তাপস মণ্ডল। পাল্টা যুব তৃণণূল নেতা ধৃত কুন্তল ঘোষ বলেছিলেন যে, ‘তাপস মণ্ডলকে ওঁর দাবি মতো ৫০ লক্ষ টাকা দেওয়া হয়নি বলে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।’ উভয়েরই দাবি নিজেদের দাবির পক্ষে প্রমাণও গোয়েন্দা সংস্থার কাছে পেশ করা হয়েছে। এই দুর্নীতির সঙ্গে তাপস ঘনিষ্ঠ নীলাদ্রি ঘোষ জড়িত বলেও সোমবার তোপ দেগেছেন কুন্তল।

এই অবস্থায় কে বলছেন সত্যি কথা? টাকা আসলে কে নিয়েছিলেন? তা উদঘাটনে মরিয়া কেন্দ্রীয় গোয়েন্দা। উত্তর জানতে মঙ্গলবারই ইডি ফের তলব করেছে এসএসসি নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তাপস মণ্ডলকে।

আরও পড়ুন- তাপস ছাড়াও আর কে টাকা নিয়েছিল? চেঁচিয়ে বললেন ‘১৯ কোটি’র কুন্তল

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, তাপস মণ্ডলের মুখোমুথি বসানো হতে পারে ধৃত কুন্তল ঘোষকে। চলবে জেরা।

গত শনিবারই যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করেছে ইডি। তার আগে দীর্ঘক্ষণ কুন্তলের চিনার পার্কের ফ্ল্যাট তল্লাশি চালিয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা দল। ইডি সূত্রের খবর, তাতে উদ্ধার হয় ডায়েরি সহ একাধিক নথি। উদ্ধার হওয়া ডায়েরিতে কিছু সাংকেতিক বিষয় রয়েছে বলে দাবি ইডি গোয়েন্দাদের। সংকেতগুলি কীসের? মুখোমুখি জেরায় তাও জানতে চাওয়া হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ed again summon tapas mondal to interrogate kuntal ghosh face to face on ssc scam case