পা-কোমরের ব্যথা সারাবেন জেলেই, যাবেন না হাসপাতালে, জানালেন পার্থ: সূত্র

প্রেসিডেন্সি জেলে বাড়তি কোনও সুবিধা নিতে চান না পার্থ চট্টোপাধ্যায়।

পা-কোমরের ব্যথা সারাবেন জেলেই, যাবেন না হাসপাতালে, জানালেন পার্থ: সূত্র
পার্থ চট্টোপাধ্যায়।

জেলে বাড়তি কোনও সুবিধা নিতে চান না পার্থ চট্টোপাধ্যায়। নিজের সেলে বই পড়েই অধিকাংশ সময় কাটাচ্ছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তবে জেলে থাকাকালীন তাঁর পা ফোলা ও কোমরে ব্যথার মতো সমস্যা দেখা দিয়েছে। তবুও জেলে থেকেই যাবতীয় চিকিৎসা করাতে চান পার্থ চট্টোপাধ্যায়। জেল কর্তৃপক্ষকেও নাকি সেকথা জানিয়েছেন তৃণমূলের প্রাক্তন মহাসচিব।

এসএসসি দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ইডির হাতে গ্রেফতার পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ও। এসএসসি দুর্নীতির তদন্তে নেমে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে প্রায় ৫০ কোটি নগদ টাকা, তাল-তাল সোনা, হীরে, রুপো উদ্ধার হয়েছে। আদালতের নির্দেশে বর্তমানে জেলে রয়েছেন পার্থ-অর্পিতা। এই মুহূর্তে প্রেসিডেন্সি জেলে বন্দি রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- ‘হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই’, অনুব্রতর ‘আবদারে’ সায় দিল না SSKM

জেল সূত্রে জানা গিয়েছে, জেলে থাকাকালীন বিশেষ কারও সঙ্গে কথা বলছেন না তৃণমূলের প্রাক্তন মহাসচিব। জেলে বাকি বন্দিদের যা খাবার দেওয়া হচ্ছে তাই খাচ্ছেন প্রাক্তন মন্ত্রী। কমন টয়লেটই ব্যবহার করছেন তিনি। তবে জেলা থাককালীন তাঁর পা ফুলেছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।

এমনকী তাঁর কোমরেও ব্যথা হচ্ছে বলে জানা গিয়েছে। শারীরিক এই সমস্যা থাকলেও চিকিৎসা জেলে বসেই করাতে চান পার্থ। জেল হাসপাতালে গিয়ে চিকিৎসা করানোতেও তাঁর সায় নেই বলেই জানা গিয়েছে। এমনকী জেল কর্তৃপক্ষকে নিজের এই ইচ্ছার কথা জানিয়েও দিয়েছেন পার্থ। জেলে মোটের উপর চুপচাপই রয়েছেন প্রাক্তন মন্ত্রী। সেলে বই পড়েই সময় কাটাচ্ছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ed ssc scam partha chatterjee in presidency jail

Next Story
ফের ছুটবে পুরী-দিঘা, পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস, কবে থেকে?