বড় খবর

চোর অপবাদে বেধড়ক মার আদিবাসী শিক্ষককে, অবশেষে পুলিশের জালে অভিযুক্ত

মারধরে মূল অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বৃহত্তর আন্দোলনের হঁশিয়ারি দিয়েছিল আদিবাসীদের সংগঠন।

Englishbazar ward co-ordinator arrested, he is accused in beaten a tribal teacher
গ্রেফতারের পর ইংরেজবাজার পুরসভার ওয়ার্ড কোঅর্ডিনেটর পরিতোষ চৌধুরী। ছবি: মধুমিতা দে

আদিবাসী সংগঠনের উপর্যুপরি চাপের মুখে শেষমেশ তৎপর পুলিশ। অবশেষে পুলিশের জালে মারধরে মূল অভিযুক্ত। আদিবাসী শিক্ষককে চোর অপবাদে মারধরে অভিযুক্ত ইংরেজবাজার পুরসভার তিন নম্বর ওয়ার্ড কোঅর্ডিনেটর গ্রেফতার।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর ইংরেজবাজারের ৩ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর পরিতোষ চৌধুরীর বাড়িতে একটি সাইকেল চুরির ঘটনা ঘটে। সেই ছবি ধরা পড়ে সিসি ক্যামেরায়। পরিতোষবাবুর পরিবারের সদস্যরা চোরের পিছনে ধাওয়া করেন। তবে সে যাত্রায় ততক্ষণে পগাড়-পাড় চোর। চোরের পিছনে ধাওয়া করতে গিয়ে মালঞ্চপল্লিতে ঢুকে পড়েছিলেন পরিতোষ চৌধুরী-সহ তাঁর পরিবারের কয়েকজন। তাদের সামনে পড়ে যান এলাকার আদিবাসী শিক্ষক সুদীপ টুডু।

আদিবাসী ওই শিক্ষককেই চোর অপবাদ দিয়ে এরপর শুরু হয় বেধড়ক মারধর। আহত অবস্থায় শেষমেশ ওই শিক্ষককে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে এই ঘটনায় গোটা এলাকায় ক্ষোভ ছড়িয়ে পড়ে। আদিবাসী সমাজে এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভের পারদ কয়েক গুণে বাড়তে থাকে। পুরসভার কোর্ডিনেটর পরিতোষ চৌধুরী-সহ বেশ কয়েকজনের নামে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত শিক্ষক।

আরও পড়ুন- বিষধর গোখরো হাতে পেঁচিয়ে সটান হাসপাতালে, সাহসের জোরে প্রাণে বাঁচলেন মহিলা

অন্যদিকে আদিবাসী সংগঠনের তরফেও স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, তিন দিনের মধ্যে মূল অভিযুক্ত পরিতোষ চৌধুরী গ্রেফতার না হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেবেন তাঁরা। শেষমেশ টনক নড়ে পুলিশের। সোমবার সকালে মালদহ রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে পরিতোষ চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Englishbazar ward co ordinator arrested he is accused in beaten a tribal teacher

Next Story
বিষধর গোখরো হাতে পেঁচিয়ে সটান হাসপাতালে, সাহসের জোরে প্রাণে বাঁচলেন মহিলাWoman came at malda medical college by capturing snake, quickly treatment have save her life
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com