scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভাইপোর সঙ্গে পিসির পরকীয়া, মহিলার চুল কেটে গণপিটুনিতে চাঞ্চল্য

সম্পর্কের টানাপোড়েন, প্রাণ গেল একজনের।

ভাইপোর সঙ্গে পিসির পরকীয়া, মহিলার চুল কেটে গণপিটুনিতে চাঞ্চল্য
প্রতীকী ছবি।

ভাইপোর সঙ্গে পরকীয়া সম্পর্কের অভিযোগে গৃহবধুর মাথার চুল কেটে গণপিটুনি দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মালদা শহরের পুরাটুলি হঠাৎ কলোনী এলাকায়। শুক্রবার সকালে বিষয়টি জানতে পেরে একাংশ মহিলার জনরোষের হাত থেকে আক্রান্ত ওই গৃহবধূকে উদ্ধার করে ইংরেজবাজার থানার পুলিশ। পরে এই মহিলাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

মহিলাদের একাংশের অভিযোগ, ওই গৃহবধূর জন্য তাঁর ভাইপো মানসিক অবসাদে কয়েকদিন আগে আত্মঘাতী হয়েছেন। এরপর থেকে পালিয়ে ছিলেন ওই মহিলা। শুক্রবার সকালে ওই মহিলা পুরাটুলি এলাকার হঠাৎ কলোনিতে নিজের বাড়িতে আসতেই ঘটনাটি ঘটে। অভিযুক্ত মহিলার মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ ওঠে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছুটে আসে ইংরেজ বাজার থানা পুলিশ। মহিলাকে উদ্ধার করে নিয়ে যায়। 

মৃত ব্যক্তির স্ত্রী সুস্মিতা কর্মকার জানিয়েছেন,তার স্বামী টোটোন কর্মকার পেশায় টোটো চালক। তাদের ১০ বছর আগে বিয়ে হয়। দুই সন্তান রয়েছে। বিগত দুই বছর আগে পুরাটুলী হঠাৎ কলোনী এলাকার বাসিন্দা সবিতা কর্মকারের সঙ্গে বিবাহ বর্হিভুত সম্পর্ক গড়ে ওঠে। এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয়। টোটোন তাঁকে ছেড়ে দিতে বলে। তারপরে সবিতা জানায় সে তার স্বামীর সঙ্গে থাকবে না। বিষয়টি স্থানীয়রা জানতে পারে। এই নিয়ে সালিশি হয়। এরপরেও সবিতা তাঁর স্বামী টোটোনের সঙ্গে সম্পর্ক রাখতে চাই। এই নিয়ে তাঁদের মধ্যে বিবাদও হয়।

চলতি সপ্তাহের মঙ্গলবার টোটোন কাজে বেড় হয়। এরপর খবর আসে টোটোন অ্যাসিড খেয়েছে। তাঁকে তরিঘড়ি উদ্ধার করে মালদা মেডিক্যালে ভর্তি করা হয়। বুধবার তার মৃত্যু হয়। এরপর থেকে সবিতা পালিয়ে ছিল। শুক্রবার বাড়িতে ফিরতেই স্থানীয় বাসিন্দা ও মৃত টোটোনের স্ত্রী সুস্মিতা কর্মকার সবিতাকে ধরে ফেলে। এরপর চলে উত্তম-মধ্যম মার। এমনকি তার চুল কেটে ঘোরানো হয় এলাকায়। ঘটনার খবর যায় ইংরেজবাজার থানায়। পুলিশ এসে ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যায়। অভিযুক্ত ওই মহিলার কঠোর শাস্তির দাবি জানিয়েছে মৃত টোটোনের স্ত্রী সুস্মিতা কর্মকার। 

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Estranged relationship elatives cut womans hair in malda