বাংলার বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর, করোনা আবহে গুজব ছড়ানোর অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তৃণমূল নেতা জয়দীপ চট্টপাধ্য়ায়ের অভিযোগের ভিত্তিতে বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

BJP, বিজেপি
প্রতীকী ছবি।
করোনা আবহে গুজব ছড়ানোর অভিযোগে বাংলায় বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতদেহ সৎকার নিয়ে সোশ্য়াল মিডিয়ায় গুজব রটানোর অভিযোগে বাঁকুড়ার বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তৃণমূল নেতা জয়দীপ চট্টোপাধ্য়ায়ের অভিযোগের ভিত্তিতে বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। বাঁকুড়া সদর থানায় সুভাষ সরকারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, করোনাভাইরাসে দু’জনের মৃত্য়ু হয়েছে বলে সোশ্য়াল মিডিয়ায় দাবি করেছেন বিজেপি সাংসদ। মৃত দু’জনের সৎকার ঠিকমতো সম্পন্ন করা হয়নি বলে প্রশাসনের বিরুদ্ধে আঙুল তুলেছেন সুভাষ সরকার। এমন অভিযোগেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: পুলিশদের পেটাচ্ছে, এবার নেতাদের পেটাবে, মানুষ ক্ষেপে গিয়েছে: দিলীপের হুঙ্কার

এ প্রসঙ্গে তৃণমূল নেতা জয়দীপ চট্টপাধ্য়ায় বলেছেন, ”সাংসদ নিজে একজন ডাক্তার। কোনও রিপোর্ট না দেখে এভাবে করোনা পরিস্থিতিতে সোশ্য়াল মিডিয়ায় গুজব রটানো দুর্ভাগ্য়জনক”।

এ ঘটনায় পাল্টা বিজেপি সাংসদ বলেছেন, ”করোনার পরীক্ষার ফল জানার আগেই কীভাবে মৃতদেহ সৎকার করল প্রশাসন?”

উল্লেখ্য়, দুই ব্য়ক্তির মৃত্য়ু হয় সরকারি হাসপাতালে। গত ১২ এপ্রিল মধ্য়রাতে তাঁদের সৎকার করা হয়।করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই দু’জনের মৃত্য়ু হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fir against bjp mp subhash sarkar for spreading rumour over deaths west bengal

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com