বড় খবর

শালবনির CRPF ক্যাম্পে গুলি, আত্মঘাতী দুই কোবরা জওয়ান!

নেপথ্য কী প্রণয়ের সম্পর্ক? সেই বিষয়ে মুখ খোলেননি সিআরপিএফ কর্তারা।

প্রতীকী ছবি

ভোটমুখী জঙ্গলমহলে ঝরল রক্ত। শালবনির কোবরা ক্যাম্পে গুলিতে মৃত দুই কোবরা জওয়ান।শনিবার রাতে ক্যাম্পের ভেতরে গুলির আঘাতে মৃত ১ পুরুষ ও ১ মহিলা জওয়ান। পরে তাদের মৃত্যু হয়। দু’জনেই আত্মঘাতী হয়েছেন বলে পুলিশের প্রাথমিক সন্দেহ। নেপথ্য কী প্রণয়ের সম্পর্ক? সেই বিষয়ে মুখ খোলেননি সিআরপিএফ কর্তারা।

জানা গিয়েছে, সোমবার ভোরে শালবনী থানার ২৩২ নম্বর কোবরা ব্যাটেলিয়নে কর্মরত রাজীব কুমার যাদব ও রাবড়ি সাজেল নামে দুই জওয়ানের দেহ গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার হয়। দুজনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

রবিবার রাতে ডিউটিতে দেখা যায়নি সিআরপিএফ কনস্টেবল রাবড়ি সাজেলবেনকে। তখনই সন্দেহ হয় দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের। উত্তর প্রদেশের জওয়ান রাজীব কুমারের সঙ্গে তার ঘনিষ্ঠতা বেড়েছিল। এমন কানাঘুষো শোনা যেত ওই ক্যাম্পে।

এরপরেই রাবেড়ির অনুপস্থিতি সন্দেহ দানা বাঁধে সহকর্মীদের মনে। তাঁকে খুঁজতে রাজীবের ঘরে যান সহকর্মীরা। সেখানেই রক্তাক্ত অবস্থায় দু’জনের দেহ উদ্ধার হয়। ময়না তদন্তে উল্লেখ রাবড়ির বুকে এবং রাজীবের মাথায় গুলি লেগেছে। সম্পর্কের টানাপোড়েন এবং তার থেকে বচসার জেরেই এই সিদ্ধান্ত অনুমান পুলিশের।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Firing at shalboni camp two jawans found dead state

Next Story
গরু পাচার-কাণ্ড: বিনয়ের ভাই বিজয় মিশ্রের বিরুদ্ধে লুক-আউট নোটিস CBI-এরcoal scam cbi koteswar rao
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com