scorecardresearch

বড় খবর

পিকনিকে গিয়ে আর ফিরলেন না তরতাজা তিন যুবক, নিখোঁজ আরও এক

পিকনিকে গিয়েছিলেন ১৬ জন। কলকাতার পণ্ডিতিয়া রোড থেকে দক্ষিণ ২৪ পরগণার কুলপি। স্নান করতে নেমে মুড়িগঙ্গা নদীর জলে তলিয়ে গেলেন চার তরতাজা যুবক।

বড় দল বেঁধে হইহই করে পিকনিকে গিয়েছিলেন ওঁরা ১৬ জন। কলকাতার পণ্ডিতিয়া রোড থেকে দক্ষিণ ২৪ পরগণার বন্দর শহর কুলপি। ঘরে ফিরলেন ১২ জন। কুলপির পয়লা নম্বর ঘাটে স্নান করতে নেমে চার তরতাজা যুবক তলিয়ে গেলেন মুড়িগঙ্গা নদীর জলে।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটে রবিবার, জানিয়েছে কুলপি থানা। থানা সূত্রে আরও জানা গিয়েছে, চারজনের মধ্যে তিনজনের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। এঁরা হলেন সুরেশ সিংহ, ট্রোজান হালদার, এবং প্রশান্ত দাস। তিনজনেরই বয়স আন্দাজ ২৫। চতুর্থ ব্যক্তি, নাম শুভঙ্কর নরুয়া, এখনও নিখোঁজ। তাঁকে উদ্ধারের আশায় কাল সকালে নদীতে নামবে কলকাতা পুলিশের পাঠানো ডিসাস্টার ম্যানেজমেন্ট গ্রুপের সদস্যরা।

ডায়মন্ড হারবার থেকে ১৭ কিলোমিটার দূরে অবস্থিত কুলপি। মনে করা হচ্ছে, নদীতে নেমে স্নান করতে গিয়ে কোনও বড় জাহাজের কাছাকাছি চলে গিয়েছিলেন ওই চারজন। জাহাজ যাওয়ার সময় যে বড় বড় ঢেউ ওঠে, তাতেই তলিয়ে যান তাঁরা।

কলকাতার পণ্ডিতিয়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জলজ্যান্ত তিন যুবক পিকনিক করতে গিয়েছিলেন, আর ফিরে আসবে প্রাণহীন নিথর দেহ, বিশ্বাসই করতে পারছেন না পণ্ডিতিয়া রোডের পাড়াপ্রতিবেশীরা। চতুর্থ যুবকের দেহ আদৌ পাওয়া যাবে কি না, তা নিয়েও ঘোর সংশয়। মৃত তিন যুবকের বাড়ির লোকজন শোকের ধাক্কায় কথা বলার শক্তিটুকুও হারিয়ে ফেলেছেন প্রায়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Four drown muriganga river kulpi west bengal