বড় খবর

তৃণমূলের কালো পতাকা দেখে হেসে হাত নাড়লেন রাজ্যপাল

রাজ্যপাল গাড়ি থেকে হাত নেড়ে সকল বিক্ষোভকারী তৃণমূল কর্মীদের হাসি মুখে শুভেচ্ছা জানিয়েছেন।

governor
রাজ্য়পালকে কালো পতাকা দেখিয়ে চলছে বিক্ষোভ। ছবি- পরাগ মজুমদার

রাজ্যের সাংবিধানিক এবং প্রশাসনিক প্রধান দু’জনেই একই দিনে মুর্শিদাবাদে। বুধবার রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর মুর্শিদাবাদের জোড়া সফরকে ঘিরে তটস্থ ছিল জেলা প্রশাসনিক কর্তারা। এদিন আকাশপথে মুর্শিদাবাদের সাগরদিঘির ধুমারপাহাড় এলাকায় সভাস্থলে যখন পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তখন রাজ্যপাল জাগদীপ ধনকড় ডোমকল গার্লস কলেজের নতুন ভবনের উদ্বোধন করতে সড়ক পথে গাড়িতে সওয়ার। পথে তৃণমূল কর্মী সমর্থকরা তাঁকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখায়। গো-ব্যাক স্লোগানও দেয়। তবে কালো পতাকা আর স্লোগানকে উপেক্ষা করেই তিনি সটান হাজির হন অনুষ্ঠানস্থলে। তবে জানা যাচ্ছে, রাজ্যপাল গাড়ি থেকে হাত নেড়ে সকল বিক্ষোভকারী তৃণমূল কর্মীদের হাসি মুখে শুভেচ্ছা জানিয়েছেন।

সূত্রের খবর, ডোমকল গার্লস কলেজের নতুন ভবনের উদ্বোধনের জন্য রাজ্যপালের সঙ্গে আগে থেকেই যোগাযোগ করেছিল কলেজ কর্তৃপক্ষ। ওই কলেজের সভাপতি তথা সিপিএম নেতা আনিসুর রহমান বলেন, “বহুদিন আগে থেকেই আমাদের এই অনুষ্ঠানের কর্মসূচী ঠিক হয়ে রয়েছে। ফলে মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে এই অনুষ্ঠানের দিনক্ষণ স্থির করা হয়নি। যদিও আমরা নভেম্বরের প্রথম দিনই এই ভবনের উদ্বোধনের দিন স্থির করেছিলাম। মাননীয় রাজ্যপাল পরবর্তীতে তাঁর আসার দিন পরিবর্তন করে বুধবার স্থির করেন”।

এদিকে, রাজ্যপালের সফর মুখ্যমন্ত্রী সফরের দিনেই হওয়ায় স্পষ্টতই অখুশি তৃণমূল নেতৃত্ব। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের সাংসদ তথা জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান বলেন,”রাজ্যপাল এখন প্রশাসনিক কাজ ছেড়ে যে গেরুয়া শিবিরের রাজনীতির ময়দানে নেমেছে তা স্পষ্ট বুঝে গিয়েছে রাজ্যবাসী। সে জন্য ইচ্ছে করেই মুখ্যমন্ত্রীর সফরের দিনে মুর্শিদাবাদে এসেছেন তিনি”।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Governor of west bengal jagdip dhankar black flag go back tmc chief minister mamata banerjee

Next Story
হারিয়ে যাওয়া চিঠিদের ফেরাতে বিশেষ উদ্যোগ ডাকবিভাগেরpost office
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com