scorecardresearch

বড় খবর

নাবালিকা ধর্ষণ-খুনে গ্রেফতার হাঁসখালির তৃণমূল নেতার ছেলে, উধাও বাবা-সহ পরিবার

সোমবার ভোররাতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় নাবালিকার।

নাবালিকা ধর্ষণ-খুনে গ্রেফতার হাঁসখালির তৃণমূল নেতার ছেলে, উধাও বাবা-সহ পরিবার
মূল অভিযুক্ত ব্রজগোপাল গয়ালি।

নদিয়ার হাঁসখালিতে নাবালিকাকে ধর্ষণ-কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতার ছেলে ব্রজগোপাল গোয়ালাকে। তাঁর বিরুদ্ধে ধর্ষণ,খুন-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পকসো আইনেও মামলা দায়ের হয়েছে। কিন্তু উধাও তাঁর তৃণমূল নেতা বাবা সমর গোয়ালা। গত শনিবারই হাঁসখালি থানায় ব্রজগোপালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মৃত নাবালিকার মা-বাবা।

অভিযোগ, গত সোমবার ওই কিশোরীকে জন্মদিনের পার্টিতে ধর্ষণ করা হয়। সোমবার ভোররাতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় নাবালিকার। এর পর চাইল্ড লাইনের সহযোগিতায় মৃত্যুর চারদিন পর শনিবার থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা-বাবা। রবিবার সকালেই ব্রজগোপালকে আটক করে পুলিশ। ব্রজগোপালের বক্তব্যে একাধিক অসঙ্গতি থাকায় তাঁকে গ্রেফতার করা হয়।

হাঁসখালির তৃণমূল নেতা সমর গোয়ালার ছেলের বিরুদ্ধে যৌন নিগ্রহ, খুন, তথ্য-লোপাটের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। একইসঙ্গে নির্যাতিতা নাবালিকা হওয়ায় তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়েছে। এদিকে, শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের হতেই উধাও তৃণমূল নেতা সমর গোয়ালা। দেখা নেই তাঁর পরিবারের কারও।

আরও পড়ুন মগরাহাট জোড়াখুন কাণ্ড: গাড়ি করে পালাতে গিয়ে টালিগঞ্জে পুলিশের জালে জানে আলম

অভিযোগ, সোমবার ভোর রাতে নাবালিকার মৃত্যুর পর রাতারাতি চাপ দিয়ে তার দেহ দাহও করা হয়। সমর গোয়ালা হাঁসখালি ১ নম্বর পঞ্চায়েতের সদস্য। নাবালিকার পরিবারের অভিযোগ, তৃণমূল নেতার ছেলে বলে পুলিশ প্রথমে অভিযোগ নিচ্ছিল না। চাইল্ড লাইনের সহযোগিতায় শনিবার অভিযোগ দায়ের হয়।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Hanskhali rape case tmc leaders son arrested by police